Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

এবার মুরাদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনলেন স্ত্রী; ৯৯৯-এ ফোন, জিডি

মুরাদ হাসানের বিরুদ্ধে নির্যাতন ও প্রাণনাশের হুমকির অভিযোগ করেছেন তার স্ত্রী

আপডেট : ০৬ জানুয়ারি ২০২২, ০৭:১৯ পিএম

নির্যাতন, মারধর ও হুমকির অভিযোগ এনে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে ধানমন্ডি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার স্ত্রী ডা. জাহানারা এহসান।

বৃহস্পিতিবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় তিনি জিডি করেন বলে ধানমন্ডি জোনের অতিরিক্ত পুলিশ কমিশনার ইহসানুল ফেরদৌসের বরাত দিয়ে জানিয়েছে ইংরেজি দৈনিক ডেইলি স্টার।

জিডিতে জাহানারা এহসান অভিযোগ করেন, “সাম্প্রতিক সময়ে তিনি (ডা. মুরাদ) কারণে অকারণে আমাকে এবং সন্তানদের অকথ্য ভাষায় গালিগালাজসহ শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করিয়া আসিতেছে এবং হত্যার হুমকি প্রদান করিয়া আসিতেছে। আজ ০৬/০১/২০২২ তারিখ সময় অনুমান ০২:৪৫ ঘটিকার দিকে পূর্বের ন্যায় আমাকে এবং আমার সন্তানদের গালিগালাজ করে এবং মারধর করার জন্য উদ্যত হইলে আমি ৯৯৯-এ কল করিলে ধানমন্ডি থানা পুলিশ বাসার ঠিকানায় পৌঁছালে বিবাদী বাসা হইতে বাহির হইয়া যায়। আমি এমতাবস্থায় নিরাপত্তাহীনতায় আছি। বিবাদী আমাকে এবং আমার সন্তানদের যে কোনো সময়ে ক্ষতি সাধন করিতে পারে।

এর আগে, বৃহস্পতিবার বিকেলে ৯৯৯-এ তিনি ফোন করে ডা. জাহানার জানান, তাকে মারধর করা হচ্ছে। এমনকি প্রাণ নাশের হুমকি দেওয়া হয়।

৯৯৯ থেকে বিষয়টি ধানমন্ডি থানা পুলিশকে জানানো হয়। এরপরই পুলিশের একটি দল মুরাদ হাসানের বাসায় যায়।

এ ব্যাপারে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম সাংবাদিকদের জানান, ৯৯৯ থেকে কল পেয়ে সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের বাসায় পুলিশ পাঠানো হয়।


আরও পড়ুন: ৯৯৯-এ স্ত্রীর ফোন, মুরাদ হাসানের বাসায় পুলিশ


প্রসঙ্গত, বিএনপি নেতা তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ফোনে ধষর্ণের হুমকি দেওয়ার অডিও ক্লিপ ছড়িয়ে পড়ার পর প্রধানমন্ত্রীর নির্দেশে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন মুরাদ হাসান। এরপর তাকে আওয়ামী লীগ থেকেও বহিষ্কার করা হয়। বির্তকের মুখে দেশ ত্যাগ করলেও কানাডায় ঢুকতে না পেরে দেশে ফিরে আসেন তিনি। তারপর থেকেই আড়ালে রয়েছেন মুরাদ হাসান।

About

Popular Links