Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরে নারী-পুরুষের ঝুলন্ত লাশ উদ্ধার

পরকীয়ার জের ধরে তারা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে

আপডেট : ০৯ জানুয়ারি ২০২২, ০২:২৬ পিএম

গাজীপুরে ঝুলন্ত অবস্থায় নারী ও পুরুষের লাশ উদ্ধার করেছে গাজীপুর মেট্রোপলিটন গাছা থানা-পুলিশ। শনিবার (৮ জানুয়ারি) নগরের গাছা থানাধীন জাঝর উত্তর পাড়া এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বেতুয়া গ্রামের লিমা আক্তার (২৫)। তিনি স্থানীয় একটি সোয়েটার ফ্যাক্টরির মেডিকেল অ্যাসিস্ট্যান্ট পদে কর্মরত ছিলেন। অপরজন হলেন, সিলেট সদর থানার বোরাইয়া গ্রামের রজত কান্তি চৌধুরী (৩৭)। তিনি গাজীপুরের সিগমা ডায়াগনেস্টিক সেন্টারের পরিচালক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, লিমা আক্তার এক সময় শহরের সিগমা ডায়াগনেস্টিক সেন্টারে নার্সের চাকরি করতেন। সেখানে ওই ডায়াগনেস্টিক সেন্টারের মালিক রজত কান্তির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা দুজনেই বিবাহিত। তাদের মধ্যে সম্পর্কের বিষয়ে জানাজানি হলে সেখান থেকে চাকরি ছেড়ে দিয়ে গাছায় চাকরি নেন লিমা। এক মাস আগে লিমা গাজীপুর মহানগরীর জাঝর উত্তর পাড়ায় ভাড়া বাসায় উঠেন। শনিবার লিমা কারখানায় না যাওয়ায় মালিকপক্ষ দুপুরে বাসায় লোক পাঠিয়ে দেখতে পায় তার রুমের দরজা বন্ধ। ডাকাডাকি করে সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখতে পায় লিমা ও রজত কান্তি গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছেন। খবর পেয়ে গাছা থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, পরকীয়ার জের ধরে শুক্রবার (৭ জানুয়ারি) রাতের কোনো এক সময়ে তারা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

About

Popular Links