Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাগেরহাটে ট্রাকচাপায় ৩ মাদ্রাসা ছাত্রের মৃত্যু

আন্তর্জাতিক কেরাত সম্মেলন থেকে ফেরার পথে ট্রাকচাপায় তাদের মৃত্যু হয়

আপডেট : ০৯ জানুয়ারি ২০২২, ০৯:৩৩ এএম

খুলনা আলিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত আন্তর্জাতিক কেরাত সম্মেলন থেকে ফেরার পথে ট্রাকচাপায় তিন মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ২ মাদ্রাসা ছাত্র। নিহতরা হলেন, আব্দুল্লাহ (২৫), আব্দুল গফুর (১২) ও সালাউদ্দিন (১৭)। তারা সবাই বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর মাদ্রাসার বিভিন্ন ক্লাসের ছাত্র।

রবিবার (৯ জানুয়ারি) রাত একটার দিকে খুলনা-মোংলা মহাসড়কের শ্যামবাগাত নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

হাকিমপুর মাদ্রাসার শিক্ষক মাওলানা অহিদুজ্জামান জানান, হাকিমপুর মাদ্রাসার কয়েকজন ছাত্র মিলে একটি মাহেন্দ্র ভাড়া করে খুলনা আলিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত আন্তর্জাতিক কেরাত সম্মেলনে যান। সেখান থেকে ফেরার পথে শ্যামবাগাত নামক স্থানে পৌঁছালে একটি ট্রাক তাদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে ৩ ছাত্রের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় দুই জনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, নিহতদের মধ্যে আব্দুল্লাহর বাড়ি সদর উপজেলার রণবিজয়পুর গ্রামে। সে হাকিমপুর মাদ্রাসার দাওরা ক্লাসের ছাত্র ও পার্শ্ববর্তী ঢালচাকা মসজিদের ইমাম। নিহত আব্দুল গফুরের বাড়ি রামপাল উপজেলার চেয়ারম্যান মোড় এলাকায় এবং সালাউদ্দিনের বাড়ি সাতক্ষীরায় বলে জানা গেছে। কাটাখালি হাইওয়ে থানা থেকে নিহতের মরদেহ মাদ্রাসায় নিয়ে আসা হয়েছে।

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জানান, খুলনার একটি ইসলামী সম্মেলন থেকে ফেরার পথে খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার শ্যামবাগাত নামক স্থানে পৌঁছালে একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে সংশ্লিষ্টদের কাছে হস্তান্তর করেছে। ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে।

About

Popular Links