Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত সন্দেহে তিনজনকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিহত তিনজন আসলেই ডাকাত কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান আড়াইহাজার থানার ওসি

আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ০৪:১০ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত সন্দেহে তিনজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলার হাইজাদি ইউনিয়নের বাগবাড়ি এলাকার রাস্তার পাশ থেকে নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, সোনারগাঁও উপজেলার মাস্তুল এলাকার জহিরুল হক (৩৫), মফিজুল ও নবী হোসেন। 

পুলিশের ধারণা, ডাকাতিকালে গণপিটুনিতে তাদের মৃত্যু হয়েছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোরে উপজেলার হাইজাদি ইউনিয়নের বাগবাড়ি এলাকার রাস্তার পাশে খালি জমিতে ৩ জনকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা, এর মধ্যে ২ জনকে ঘটনাস্থলে মৃত পাওয়া যায়। আরেকজনকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।

নিহত জহিরুল হকের খালাতো ভাই মো. সেলিম মিয়া বলেন, “জহিরুল স্পিনিং মিলে নিজস্ব গাড়িতে করে শ্রমিক আনা নেওয়ার কাজ করতো। বৃহস্পতিবার ভোরে বাসা থেকে বের হওয়ার পর থেকেই তার ফোন নম্বারটি বন্ধ পাওয়া যাচ্ছিল। পরে আমরা জানতে পারি এখানে কয়েকজনকে মেরে ফেলে রেখেছে। এসে দেখি আমার ভাইয়ের লাশ পড়ে আছে। আমার ভাই কোনো ডাকাত না।”

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, ভোরে গার্মেন্টস শ্রমিকদের বহনকারী একটি বাসে ডাকাতিকালে তাদেরকে আটক করে পিটিয়ে আহত করা হয়। গণপিটুনিতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। আহত একজনকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। 

তিনি আরও জানান, নিহত তিনজন আসলেই ডাকাত কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

About

Popular Links