Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

বঙ্গবন্ধু সেতুতে লাশবাহী অ্যাম্বুলেন্সকে অজ্ঞাত গাড়ির ধাক্কা

এতে অ্যাম্বুলেন্সের চালক আহত হন। ঘটনার পর ঢাকাগামী লে‌নে যানবাহন চলাচল বন্ধ হ‌য়ে যায়

আপডেট : ০৭ জুন ২০২২, ১১:১৬ এএম

টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুর ওপর সড়ক দুর্ঘটনায় একজন আহত হয়েছেন। একটি লাশবাহী অ‌্যাম্বু‌লেন্স‌কে পেছন থেকে একটি গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে গেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দায়ী গাড়িটিকে চিহ্ণিত করা সম্ভব হয়নি।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত প‌রিবহনটি সরা‌নোর জন্য সকাল ৭টা ৫ মিনিট থেকে ৮টা ৩০ মিনিট পর্যন্ত টোল আদায় বন্ধ ছিল। ফলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কে (পূর্ব) ১৩ কি‌লো‌মিটার এলাকায় যানজ‌ট দেখা দেয়। বেলা ১২টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘন কুয়াশায় সেতুর ওপর ঢাকাগামী একটি লাশবা‌হী অ‌্যাম্বু‌লেন্স‌কে পেছন থে‌কে অজ্ঞাত একটি গাড়ি ধাক্কা দেয়। এতে অ্যাম্বুলেন্সের চালক আহত হন। ঘটনার পর ঢাকাগামী লে‌নে যানবাহন চলাচল বন্ধ হ‌য়ে যায়।

বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ সূ‌ত্র জানায়, ভোররাত থে‌কেই প‌শ্চিমপা‌ড়ে সিরাজগ‌ঞ্জের অং‌শে মহাসড়‌কে প‌রিবহ‌নের চাপ ‌ছিল। ফলে যান চলাচলে ছিল ধীরগ‌তি‌। দুর্ঘটনা কবলিত প‌রিবহন‌টি স‌রি‌য়ে নেওয়ার পর প্রায় দেড় ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

বঙ্গবন্ধু সেতু (পূর্ব) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে ব‌লেন, সেতুর ওপর সড়ক দুর্ঘটনার পর টোল আদায় বন্ধ ছিল। ফলে সেতু দিয়ে সব ধরনের যান চলাচলও বন্ধ হয়ে যানজটের দেখা দেয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পরিস্থিতি স্বাভাবিক হয়।

About

Popular Links