Tuesday, June 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাবিতে প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম স্থগিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম স্থগিত ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ

আপডেট : ২২ জানুয়ারি ২০২২, ১১:২৪ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম স্থগিত ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

শনিবার (২২ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান প্রথম বর্ষ প্রথম সেমিস্টার ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব চৌধুরী আব্দুল্লাহ আল-হোসাইনী। 

তিনি বলেন, “ভর্তি সংশ্লিষ্ট সকলকে অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ২৫ ও ২৬ জানুয়ারির শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠিতব্য প্রথম বর্ষ প্রথম সেমিস্টার ২০২০-২০২১-এর ভর্তি কার্যক্রম অনিবার্য কারণবশত স্থগিত করা হলো। ভর্তির পরবর্তী নির্দেশনা ও তারিখ যথাসময়ে জানিয়ে দেওয়া হবে।

গত ৪ জানুয়ারি থেকে ভর্তি কার্যক্রম শুরু করেছিল বিশ্ববিদ্যালয়।

এদিকে, গত ১৬ জানুয়ারি রবিবার শিক্ষার্থীদের উপর পুলিশি হামলার পর থেকে ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের পদত্যাগের দাবিতে আন্দোলন করছেন শিক্ষার্থীরা। একই সঙ্গে অনির্দিষ্টকালের জন্য বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। এছাড়া গত বুধবার বিকেল ৩টা থেকে আমরণ অনশন শুরু করেছেন শিক্ষার্থীরা। ভিসির পদত্যাগ পর্যন্ত অনশন চালিয়ে যাবে বলে জানিয়েছেন তারা।

About

Popular Links