Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

কোভিড টিকা পেলেন দৌলতদিয়া যৌনপল্লীর বাসিন্দারা

যৌনপল্লীর বাসিন্দাদের উৎসুকভাবে টিকা কেন্দ্রে উপস্থিত হয়ে টিকা গ্রহণ করতে দেখা যায়

আপডেট : ২৭ জানুয়ারি ২০২২, ০৯:৩৪ পিএম

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় অবস্থিত যৌনপল্লীর বাসিন্দাদের করোনাভাইরাস প্রতিরোধী টিকা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক ব্যবস্থাপনায় দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্র ও পায়াকট বাংলাদেশের সহযোগিতায় ৫০ জনকে প্রথম ডোজ ও ১৫০ জনকে দ্বিতীয় ডোজ কোভিড টিকা দেওয়া হয়।

এসময় যৌনপল্লীর বাসিন্দাদের উৎসুকভাবে টিকা কেন্দ্রে উপস্থিত হয়ে টিকা গ্রহণ করতে দেখা যায়।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী হাফেজা বেগমের উপস্থিতিতে গণস্বাস্থ্য কেন্দ্রের প্যারামেডিক শিহাব উদ্দিন, হারুন-অর-রশীদ, মো. সাব্বির টিকা কার্যক্রমে সহযোগিতা করেন।

টিকা ক্যাম্পের সুপারভাইজার দৌলতদিয়া কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য কেন্দ্রের কর্মী জাহিদুল ইসলাম সাহিন বলেন, “দৌলতদিয়া যৌনপল্লীর বাসিন্দারা করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকিতে রয়েছে। যৌনপল্লীর বাসিন্দারা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা নিতে আগ্রহী নয় এজন্য তাদেরকে টিকার আওতায় নিয়ে আসার জন্য যৌনপল্লীর পাশে অবস্থিত দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্র এবং পায়াকট বাংলাদেশ কেন্দ্রে টিকা দেয়ার ব্যবস্থা করা হয়েছে। আজ ৫০ জনকে প্রথম ডোজ এবং ১৫০ জনকে দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে সকলকেই টিকার আওতায় আনতে পারবো বলে আশা করি ।”

About

Popular Links