Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৭ কিলোমিটার যানজট

যানজটের কারণে নারী ও শিশুরা বিপাকে রয়েছেন। অন্যদিকে কাঁচামাল বোঝাই ট্রাকগুলো নির্দিষ্ট সময়ে গন্তব্যে পৌছাতে না পারলে গাড়িতে পচে নষ্ট হওয়ার আশঙ্কা করছেন মালিকরা

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২২, ০১:২৮ পিএম

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ভোর থেকে শুরু হওয়া এ যানজটে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড় থেকে টাঙ্গাইলের রসুলপুর পর্যন্ত আটকা পড়ে আছে গাড়ির দীর্ঘ সারি। 

যানজটে ভোগান্তিতে পড়েছেন বিভিন্ন যানবাহনে থাকা নারী ও শিশুরা। আর ট্রাকগুলো নির্দিষ্ট সময়ে গন্তব্যে পৌঁছাতে না পারলে কাঁচামাল পচে নষ্ট হওয়ার আশঙ্কা করছেন মালিকরা।

পাবনাগামী এসআই এন্টারপ্রাইজের চালক হেলাল মিয়া বলেন, “সকাল দেড় ঘণ্টায় এক কিলোমিটার রাস্তা এসেছি। এখনও জোকারচর এলাকায় আছি। মনে হচ্ছে সেতু পার হতে কয়েক ঘণ্টা সময় লাগবে।”

সিরাজগঞ্জগামী রাবেয়া বলেন, “সাপ্তাহিক ছুটিতে বাড়ি যাচ্ছি। কিন্তু যানজটের কারণে আটকা পড়েছি। পাঁচ বছরের ছেলেটা কষ্ট পাচ্ছে। আশেপাশে কোনো দোকানও নেই।” 

এ ব্যাপারে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত বলেন, “বৃষ্টির কারণে মহাসড়ক পিচ্ছিল হয়। যানবাহনগুলো ঠিকমতো চলতে না পারায় মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। যানজট নিরসনে কাজ করছে পুলিশ।”


About

Popular Links