Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাত জেগে নিতেন বিসিএসের প্রস্তুতি, ‘সেশনজটের হতাশায়’ আত্মহত্যা

শিক্ষকরা জানান, সেশনজটের কারণে পল্লবী কিছুদিন ধরে হতাশাগ্রস্ত ছিলেন। এজন্য কিছুদিন আগে মিডটার্ম পরীক্ষায়ও তিনি বসতে পারেননি

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২২, ০৮:১৪ পিএম

খুলনার ডুমুরিয়া থেকে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ছাত্রী পল্লবী মণ্ডলের (২৩) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। পুলিশ ও শিক্ষকদের ধারণা, কোভিড মহামারির কারণে পড়াশোনা শেষ না হওয়ায় হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যা করেছেন।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকালে খুলনার ডুমুরিয়া উপজেলার শুকুরমারি এলাকা থেকে পল্লবীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবায়দুর রহমান ঢাকা ট্রিবিউনকে জানান, রাতে নানির সঙ্গে ঘুমিয়েছিলেন পল্লবী। সকালে রান্নাঘরে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

“খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি এবং ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই। ময়নাতন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। তবে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যা করেছেন। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।”

এ বিষয়ে বশেমুরবিপ্রবি অর্থনীতি বিভাগের সভাপতি জুবাইদুর রহমান বলেন, “পারিবারিক সূত্রে জেনেছি, সেশনজটের কারণে পল্লবী মণ্ডল কিছুদিন ধরে হতাশাগ্রস্ত ছিলেন। তার মা এসেছিলেন এ বিষয়ে কথা বলতে। শুনেছি রাত জেগে বিসিএসের প্রস্তুতি নিতেন পল্লবী। কিন্তু করোনাভাইরাসের কারণে সৃষ্ট সেশনজটে হতাশাগ্রস্ত হয়ে পড়েন। এজন্য কিছুদিন আগে মিডটার্ম পরীক্ষায়ও তিনি বসতে পারেননি। তার এমন অকাল মৃত্যুতে আমরা শোকাহত।”

About

Popular Links