Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

কৃষিমন্ত্রী: দেশে কেউ না খেয়ে থাকে না, গৃহহীনও থাকবে না

কৃষিমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের খাদ্য নিশ্চিত করেছেন, দেশে কেউ আর না খেয়ে থাকে না’

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২২, ০৫:৪৫ পিএম

দেশে এখন আর কেউ না খেয়ে থাকে না, একইভাবে কেউ গৃহহীন থাকবে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক।

শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইলের মধুপুরের শোলাকুড়িতে আশ্রয়ণ প্রকল্পের ঘর ও কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের খাদ্য নিশ্চিত করেছেন। দেশে কেউ আর না খেয়ে থাকে না। এখন প্রধানমন্ত্রী মানুষের বাসস্থান ও চিকিৎসা সেবা নিশ্চিতে কাজ করছেন। গৃহহীনকে ঘর দিচ্ছেন। ফলে, এ দেশে কেউ আর গৃহহীন থাকবে না।”

এ সময় মধুপুরের আদিবাসী গারোদের উদ্দেশে তিনি বলেন, “বাঙালি, গারো, হাজং, চাকমা, মারমাসহ অবাঙালি ও সকল ধর্মের বর্ণের মানুষ মিলেই আমরা একটা পরিবার। বর্তমান সরকার উপজাতি ও ক্ষুদ্র নৃগোষ্ঠীর উন্নয়নে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করছে। কিন্তু কিছু এনজিও তাদের উন্নয়নের নামে বিদেশি সাহায্য এনে নিজেদের ব্যক্তিগত স্বার্থে তা ব্যয় করছে।”

এ ব্যাপারে তাদের সচেতন থাকার আহ্বান জানান কৃষিমন্ত্রী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমিন, পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইয়াকুব আলী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ এবং উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ আহম্মেদ নাসির।

About

Popular Links