Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

কচুক্ষেতে দোকানের তালা ভেঙে দুই কোটি ৩৪ লাখ টাকার স্বর্ণালঙ্কার চুরি

৩০০ ভরি স্বর্ণালঙ্কার, ৩০ লাখ টাকার হীরার অলংকার ও নগদ ৫ লাখ টাকাসহ প্রায় দুই কোটি ৩৫ লাখ টাকার মূল্যবান জিনিসপত্র চুরি হয়েছে

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২২, ১২:১৭ এএম

রাজধানীতে দুটি স্বর্ণের দোকানের তালা ভেঙে দুই কোটি ৩৪ লাখ টাকার স্বর্ণ ও হীরার অলঙ্কার চুরি হয়েছে। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর কচুক্ষেতের রজনীগন্ধা টাওয়ার বাজারে এই চুরির ঘটনা ঘটে।

মার্কেটের নিচতলায় দোকান-৩ ও দোকান-১০-এর মালিক আবুল কালাম ভুইয়া সংবাদ মাধ্যম ইউএনবিকে জানান, গতকাল রাত ১০টার দিকে কর্মচারীরা দোকান দুটি বন্ধ করে দেন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে বাজারের একটি ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজারের ফোন পান তিনি। ম্যানেজার দোকান-৩-এর তালা খোলা দেখে খবর দিলে সঙ্গে সঙ্গে তিনি বাজারে আসেন।

খবর পেয়ে ভাসানটেক থানার পুলিশ ঘটনাস্থলে যায়।

দোকানের মালিকেরা জানান, পুলিশের উপস্থিতিতে দোকান দুটির শাটার খোলার পর তারা দুটি দোকান থেকে কিছু গহনা ও নগদ টাকা উদ্ধার করেন।

তিনি আরও জানান, ৩০০ ভরি স্বর্ণালঙ্কার, ৩০ লাখ টাকার হীরার অলংকার ও নগদ ৫ লাখ টাকাসহ প্রায় দুই কোটি ৩৫ লাখ টাকার মূল্যবান জিনিসপত্র চুরি হয়েছে।

ভাসানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে।

ইতোমধ্যে মার্কেটের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে এবং তদন্তের অংশ হিসেবে টাওয়ারের নিরাপত্তারক্ষীসহ কয়েকজন কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান ওসি।

About

Popular Links