Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

শহীদ মিনারে ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে নেতার মাথা ফাটানোর অভিযোগ

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের এক নেতার মাথা ফাটানোর অভিযোগ উঠেছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির এক নেত্রীর বিরুদ্ধে

আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২২, ০৯:৪১ পিএম

একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে গিয়ে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের এক নেতার মাথা ফাটানোর অভিযোগ উঠেছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির এক নেত্রীর বিরুদ্ধে।

আহত এহসানুল হক ইয়াসির মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক। বর্তমানে তিনি ঢাকার সলিমুল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের শীর্ষ পদপ্রত্যাশী। আর অভিযুক্ত বেনজীর হোসেন নিশি কেন্দ্রীয় ছাত্রলীগের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক।

হামলার বিষয়ে ইয়াসির সংবাদমাধ্যম প্রথম আলোকে বলেন, “শহীদ দিবসের প্রথম প্রহরে ঢাকা মহানগর দক্ষিণ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে আমরা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিতে যাই। পথে আমাদের পেছনে ধাক্কাধাক্কি হয়। এ সময় কেন্দ্রীয় কমিটির ওই নেত্রী এসে হঠাৎ করে তার মুঠোফোন দিয়ে আমার মাথায় এলোপাতাড়ি আঘাত করতে থাকেন। এতে আমার মাথা ফেটে যায়।”

হামলার পর সঙ্গে থাকা লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান বলে জানান তিনি। তার মাথায় একাধিক সেলাই দেওয়া হয়েছে। 

তবে মারধরের অভিযোগ অস্বীকার করেন অভিযুক্ত ছাত্রলীগ নেত্রী বেনজীর হোসেন নিশি। তিনি বলেন, “আমার নামে মিথ্যা অভিযোগ দেওয়া হচ্ছে। আমি শুনেছি, শহীদ মিনারে ফুল দিতে যাওয়া কয়েকজন নারী শিক্ষার্থীকে কে বা কারা শ্লীলতাহানি করেছে।”

এর আগে ২০২০ সালের ২০ ডিসেম্বর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফাল্গুনী দাসের ওপর হামলার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। 

ফাল্গুনীর করা মামলায় বেনজীর হোসেন নিশি সহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ওই মামলায় জামিনে আছেন তারা।

About

Popular Links