Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

কুমিল্লায় বাবাকে না পেয়ে দেড় বছরের শিশুকে কুপিয়ে জখম

শিশুটির কপালে, মাথায় ও চোখে আঘাতের কারণে ৫টি সেলাই লেগেছে

আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২২, ০৩:৩২ পিএম

কুমিল্লায় পারিবারিক বিরোধকে কেন্দ্র করে দেড় বছরের এক শিশুকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। 

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনায় মামলা নেওয়ার বিষয়টি নিশ্চিত করেন বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার। 

এর আগে গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে শিশুটির মা রোজিনা আক্তার বাদী হয়ে বাঙ্গরা বাজার থানায় নজরুল ইসলামকে প্রধান আসামি করে ও ১৩ জনের নাম উল্লেখ একটি মামলা দায়ের করেন।

এদিকে শিশুটির ওপর হামলার ৬দিন পার হয়ে গেলেও এখনও শংকামুক্ত নয় সে।  কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের এক চিকিৎসক এ তথ্য জানিয়েছেন।

ওই চিকিৎসক আরও জানান, শিশুটির কপালে, মাথায় ও চোখে আঘাতের কারণে ৫টি সেলাই লেগেছে। এছাড়াও, শিশুটির চারটি দাঁত ভেঙ্গে গেছে।

শিশুটির চাচি জ্যোৎস্না বেগম জানান, ঘটনার দিন সকালে কয়েকজন দেশীয় অস্ত্রধারী বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় শিশুটির বাবা প্রাণভয়ে ঘরের ভেতর লুকিয়ে দরজা বন্ধ করে রাখলে, দুর্বৃত্তরা তাকে না পেয়ে তার ছেলেকে কুপিয়ে জখম করে। পরে, শিশুটিকে বাঁচাতে এগিয়ে গেলে শিশুর মা রোজিনা আক্তার, ফুপু রেহানা বেগম, ফুপাতো বোন সোনিয়া, চাচা ফোরকান ও আরেক ফুপু জামিনা বেগমকে পিটিয়ে আহত করে অস্ত্রধারীরা।

শিশুটির বাবা শাহীন আলম বলেন, “জমি সংক্রান্ত বিরোধ নিয়ে এর আগেও বহুবার হামলা করা হয়েছে।”

শাহীন আরও জানান, ১১ মাস আগে তাকে হত্যার জন্য গুলি চালানো হয়েছিল। তখনও অল্পের জন্য বেঁচে যান তিনি।

এ বিষয়ে স্থানীয়রা জানান, ঘটনার পর পালিয়ে যায় হামলাকারীরা। এ ঘটনার সঙ্গে জড়িত নজরুল, আল ইসলাম এবং শুভ মাদক ব্যবসা ও চুরিসহ নানা অপকর্মে জড়িত। এদের দমন করা না গেলে এলাকায় শান্তি ফিরে আসবে না।

কামরুজ্জামান তালুকদার  ঢাকা ট্রিবিউনকে বলেন, “আসামিরা পলাতক রয়েছেন। তাদের আটক অভিযান অব্যাহত আছে।”

About

Popular Links