Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

২ মাস আগে আকাশ ও সালমা এক অপরকে ভালোবেসে বিয়ে করেন

আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২২, ০৮:১৫ পিএম

গাজীপুরের কালিয়াকৈরে বসতঘর থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে তাদের লাশ উদ্ধার করা হয়। মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) সাইফুল আলম এর সত্যতা নিশ্চিত করেছেন।

উদ্ধার হওয়া মৃত ব্যক্তিরা হলেন রাজশাহীর বাঘমারা উপজেলার নিচুকাতিলা গ্রামের আকাশ হোসেন (২১) এবং তার স্ত্রী দিনাজপুরের পার্বতিপুরের কাশিপুর গ্রামের সালমা আক্তার (১৮)।

এ বিষয়ে এস আই সাইফুল আলম জানান, ২ মাস আগে আকাশ ও সালমা এক অপরকে ভালোবেসে বিয়ে করেন। তারা কালিয়াকৈর উপজেলার আহমদ নগর এলাকার জাহাঙ্গীর হোসেনের বাড়িতে ভাড়া থাকতে শুরু করেন। স্বামী আকাশ অটোরিক্সা চালান এবং স্ত্রী সালমা স্থানীয় কার্টন ফ্যাক্টরিতে চাকরি করেন। শুক্রবার রাতের খাবার শেষে তারা নিজদের ঘরে ঘুমিয়ে পড়েন। শনিবার সকাল হয়ে গেলেও তাদের ঘরের দরজা না খোলায় প্রতিবেশীরা জানালা দিয়ে স্বামী-স্ত্রীর লাশ ঝুলতে দেখে ৯৯৯-এ ফোন দেয়। মৌচাক ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে।

সাইফুল আলম বলেন, “নিহতদের লাশ উদ্ধার করে ময়না দন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে স্বামী স্ত্রী আত্মহত্যা করে থাকতে পারে। তদন্ত করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা চলছে।”

About

Popular Links