Friday, June 14, 2024

সেকশন

English
Dhaka Tribune

মদ্যপ সেই বিএসএফ সদস্যকে ঘরে পাঠাল বিজিবি

শনিবার রাতে বাংলাদেশে প্রবেশ করে চিৎকার-চেঁচামেচি শুরু করলে তাকে আটক করে বিজিবি ক্যাম্পে সোপর্দ করে স্থানীয়রা

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২২, ১১:২২ পিএম

নওগাঁর ধামইরহাট সীমান্তে মদ্যপ অবস্থায় উদ্ধার বিএসএফ সদস্য দিলীপ কুমারকে (৪০) ব্যাটেলিয়ন পর্যায়ে পতাকা বৈঠক করে ভারতে ফেরত দেওয়ায় হয়েছে। ঢাকা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন লেফটেন্যান্ট কর্নেল এসএম নাদিম আরেফিন।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টায় কালুপাড়া সীমান্তের ২৭১/৪ এস নম্বর মেইন পিলার এলাকায় বিএসএফের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে, ২৬ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১টার দিকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্য দিলীপ কুমারকে মদ্যপ অবস্থায় আটক করেন স্থানীয়রা। পরে তাকে ধামইরহাট উপজেলার কালুপাড়া বিজিবি ক্যাম্পে সোপর্দ করা হয়। এ সময় তার কাছ থেকে একটি অস্ত্র, হ্যান্ড গ্রেনেড ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।


আরও পড়ুন- নওগাঁ সীমান্তে এসে চেঁচামেচি, আটক মদ্যপ বিএসএফ সদস্য


বিজিবি-১৪ (পত্নীতলা) ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএম নাদিম আরেফিন জানান, সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা  সেখানে গিয়ে তাকে উদ্ধার করেন। এ সময় তার কাছ থেকে একটি অস্ত্র, হ্যান্ড গ্রেনেড ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এরপর ভারতীয় বিএসএফ-১৩৭ ব্যাটেলিয়নের সাথে যোগাযোগ করা হয়।

এসএম নাদিম আরেফিন বলেন, “রবিবার দুপুর সাড়ে ১২টায় কালুপাড়া সীমান্তের ২৭১/৪ এস নম্বর মেইন পিলার এলাকায় বিজিবি ও বিএসএফের ব্যাটেলিয়নের পর্যায়ে পতাকা বৈঠকের মাধ্যমে দিলিপ কুমারকে হস্তান্তর করা হয়েছে। এ সময় বিএসএফ-১৩৭ ব্যাটেলিয়নের কর্নেল গুলজার যাদব উপস্থিত ছিলেন।”

About

Popular Links