Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

কেনার ২৪ ঘণ্টা না পেরোতেই শখের বাইকে কলেজছাত্রের মৃত্যু

নিহত কলেজ ছাত্র কিছুদিন আগেই সে কুমিল্লা শিক্ষা বোর্ড থেকে ২০২১ সালের এসএসসি পরীক্ষায় পাস করেছিল

আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২২, ১২:৩৪ পিএম

কিছুদিন আগেই এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিল ফারহান আঞ্জুম মাফি (১৭)। পরীক্ষায় কৃতকার্য হওয়ায় ছেলের আবদার মেটাতে মোটরসাইকেল কিনে দেন বাবা দীপ্র আজাদ কাজল। কিন্তু শখের সেই মোটরসাইকেল কেনার ২৪ ঘণ্টার মধ্যে প্রাণ হারাতে হলো মাফিকে।

ফারহান আঞ্জুম মাফি কুমিল্লা নগরীর রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। কিছুদিন আগেই সে কুমিল্লা শিক্ষা বোর্ড থেকে ২০২১ সালের এসএসসি পরীক্ষায় পাস করে কলেজে ভর্তি হয়েছিল। মাফির অকাল মৃত্যুতে পরিবার-স্বজনদের আহাজারিতে ভারি হয়ে এসেছে নগরীর নজরুল এভিনিউ এলাকা।

জানা যায়, রবিবার নতুন মোটরসাইকেল নিয়ে মাফি প্রথমবারের মতো দুই বন্ধুসহ গোমতী নদীর পাড় এলাকায় ঘুরতে যায়। রাত ৯টায় গোমতী পাড় এলাকায় সড়কের গতিরোধকে মোটরসাইকেল উল্টে দুর্ঘটনা ঘটে। এ সময় মাফি ও তার সঙ্গে থাকা আরও দুই বন্ধু আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে দায়িত্বরত চিকিৎসক গুরুতর আহত রাফিকে মৃত ঘোষণা করেন। আহত দুইজন চিকিৎসাধীন রয়েছে।

নিহত মাফির বাবা দীপ্র আজাদ কাজল বলেন, “মাফির আবদার রক্ষা করতে শনিবার সন্ধ্যায় তাকে মোটরসাইকেল কিনে দেই। আর পরদিন রাত ৯টায় খবর পাই আমার বাবা অ্যাকসিডেন্ট করেছে। পরে কুমিল্লা মেডিকেলে গিয়ে দেখি বাবার শরীর পড়ে আছে। এত ভারি বুক নিয়ে আমি বাঁচবো কি করে! ও আমার একমাত্র ছেলে ছিল।”

কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত হওয়ার বিষয়টি শুনেছি। খোঁজখবর নিয়ে বিস্তারিত জানানো হবে।

About

Popular Links