Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

শীতলক্ষ্যায় বাল্কহেডের ধাক্কায় দুটি নৌকাডুবি, চালকসহ আটক ৪

এ সময় ডুবে যাওয়া নৌকার ওপর দিয়ে বাল্কহেডটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে চালক

আপডেট : ০৬ মার্চ ২০২২, ১০:২৪ এএম

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে বাল্কহেডের ধাক্কায় শিশুসহ প্রায় অর্ধশত যাত্রী নিয়ে দুটি নৌকাডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে নৌ পুলিশ। 

শনিবার (৫ মার্চ) বিকেলে সেন্ট্রাল খেয়াঘাট এলাকায় মাঝ নদীতে এই নৌকাডুবির ঘটনা ঘটে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো যাত্রীর নিখোঁজ সংবাদ পাওয়া যায়নি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া নৌকাডুবির একটি ভিডিওতে দেখা একটি বাল্কহেড যাত্রীবাহী দুটি নৌকাকে ধাক্কা দেয়। অপর ভিডিওতে দেখা যায়, ডুবে যাওয়া নৌকায় থাকা যাত্রীদের উদ্ধার করছে স্থানীয় ও নৌকা চালকরা। এ সময় ডুবে যাওয়া একটি নৌকা ভেসে উঠলে সেখান থেকে শিশুসহ ৪ যাত্রীকে উদ্ধার করা হয়। 

নৌ পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল সাড়ে ৫টায় শীতলক্ষ্যা নদীর বন্দর খেয়াঘাট থেকে দুইটি যাত্রবাহী নৌকা সেন্ট্রাল খেয়াঘাটের দিকে যাওয়ার সময়ে বাল্কহেডের সঙ্গে ধাক্কা লেগে প্রায় অর্ধশত নিয়ে যাত্রী নৌকা দুটি নদীতে উল্টে যায়। এ সময় ডুবে যাওয়া নৌকার ওপর দিয়ে বাল্কহেডটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে চালক।  পরবর্তীতে তাদের বাল্কহেডসহ আটক করা হয়। ঘাটে থাকা ট্রলার ও নৌকার মাঝিদের সহযোগিতায় যাত্রীদের উদ্ধার করা হয়।

নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় বাল্কহেডের চালকসহ ৪ জনকে আটক করা হয়েছে। কেউ নিখোঁজ আছে কি না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তথ্য পেলেই উদ্ধার অভিযান শুরু হবে। 


About

Popular Links