Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

এবার কুমিল্লার সড়কে ঝরল দুই কলেজছাত্রের প্রাণ

একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে

আপডেট : ১০ মার্চ ২০২২, ০৭:৩৫ পিএম

ট্রেনে কাটা পড়ে তিন শিক্ষার্থীর মৃত্যুর ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার কুমিল্লায় বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী কলেজছাত্রের মৃত্যু হয়েছে। নিহত সজিব ও রবিউল দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ এলাকার মীর গফুর কলেজের শিক্ষার্থী ছিলেন।

বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুর দেড়টার দিকে উপজেলার বেগমাবাদ এলাকায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মাসুদ আলম ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সুগন্ধা নামে কুমিল্লাগামী একটি যাত্রীবাহী বাস দেবিদ্বারমুখী  মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে চালক রবিউল ঘটনাস্থলেই নিহত হয় এবং আরোহী সজিবকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিকেল সাড়ে ৪টার দিকে সেখানে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

কলেজ থেকে ক্লাস শেষ করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন। ঘটনার পর স্থানীয়রা কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে। পরে বেলা ৩টার দিকে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নাজমুল হাসান বলেন, নিহত রবিউল উপজেলা পৌরসভার চেয়ারম্যান বাড়ির জয়দল মিয়ার ছেলে। এছাড়া সজিব দেবিদ্বার উপজেলার বড় আলমপুর গ্রামের আবুল কাশের ছেলে। তারা দুজনেই বন্ধু ছিলেন।

পুলিশ পরিদর্শক মাসুদ আলম বলেন, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তারা পলাতক। আমরা আইনি ব্যবস্থা নিচ্ছি। রবিউলের লাশ বাড়িতে পাঠানো হয়েছে আর সজিবের লাশ এখনও হাসপাতালে আছে।

এর আগে, বুধবার দুপুর সাড়ে ১২টায় কুমিল্লা-নোয়াখালী সড়কের বিজয়পুর রেলক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে মারা যায় তিন শিশু শিক্ষার্থী। এ ঘটনায় শোক জানিয়ে তাদের শিক্ষাপ্রতিষ্ঠান স্থানীয় বিজয়পুর প্রাথমিক বিদ্যালয় এক দিনের ছুটি ঘোষণা করা হয়।

About

Popular Links