Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

নির্বাচনে সাতক্ষীরা-৪ আসন থেকে লড়বেন এরশাদ

এর আগে এই আসনে জাতীয় পার্টির কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আবদুস সাত্তার মোড়ল প্রার্থী হবেন বলে প্রচার চালাচ্ছিলেন

আপডেট : ০৭ নভেম্বর ২০১৮, ১০:১০ পিএম

জাতীয় পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালিগঞ্জের একাংশ) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা গেছে। 

বুধবার (৭ নভেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় মহসচিবের বরাত দিয়ে জেলা জাতীয় পার্টির পক্ষ থেকে এই ঘোষণা দেওয়া হয়। এ উপলক্ষ্যে তিনি খুব শীঘ্রই সাতক্ষীরা সফর করবেন বলেও জানান দলীয় নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে সাতক্ষীরা জেলা জাপা সভাপতি শেখ আজহার হোসেন বলেন যে, জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব রুহুল আমীন হাওলাদার তাকে টেলিফোন করে জানিয়েছেন যে পার্টির চেয়্রাম্যান  এইচ এম এরশাদ সাতক্ষীরা-৪ আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। 

সংবাদ সম্মেলনে জাপা নেতারা দলের প্রধানের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন। একই সাথে তার ও পার্টির মর্যাদা রক্ষায় সবাই একযোগে কাজ করবেন বলেও ঘোষণা দেন তারা। 

উল্লেখ্য, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এই সাতক্ষীরা থেকেই জাতীয় পার্টির নির্বাচনী প্রচার শুরু হবে বলে জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জেলা জাপা সাধারন সম্পাদক আশরাফুজ্জামান আশু, সহ সভাপতি শেখ   নুরুল ইসলাম,  সদর উপজেলা জাপা সম্পাদক আনোয়ার জাহিদ তপন, দলের যুগ্ম সম্পাদক দুররুল হুদা লালু, জেলা ছাত্র সমাজ সভাপতি কায়সারুজ্জামান হিমেল, সাধারন সম্পাদক আকরামুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  এই আসনে জাতীয় পার্টির কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আবদুস সাত্তার মোড়ল প্রার্থী হবেন বলে প্রচার চালাচ্ছিলেন। এরই মধ্যে বুধবার জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এই আসনে প্রার্থী হবেন বলে ঘোষণা দিলেন।

About

Popular Links