Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

মিরপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থী নিহত

রাজধানীর মিরপুরের দারুস সালাম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে এক শিক্ষার্থী নিহত এবং আরেকজন আহত হয়েছেন

আপডেট : ১১ মার্চ ২০২২, ০৪:৩০ পিএম

রাজধানীর মিরপুরের দারুস সালাম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে এক শিক্ষার্থী নিহত এবং আরেকজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১০ মার্চ) দিবাগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জ্যোতি (১৯) ইউসেপ ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির মেকানিক্যাল ডিপ্লোমার দ্বিতীয় বর্ষের ডিপ্লোমা শ্রেণির শিক্ষার্থী ছিলেন। তিনি মিরপুর দিয়াবাড়ি বাজার সংলগ্ন একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

আহত নিলয় (২২) একই ইনস্টিটিউটের ইলেকট্রিক্যাল বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র।

আহত নিলয়ের বরাত দিয়ে দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, রাতে দারুস সালাম থানার মাজারের বিপরীত রাস্তায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় পাশ দিয়ে দ্রুতগতির একটি ট্রাক গেলে তারা মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে তারা দুজনই আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাত পৌনে ২টার দিকে চিকিৎসক সামান্তাকে মৃত ঘোষণা করেন।

ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান এসআই।

About

Popular Links