Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

নতুন জামা না পাওয়ার অভিমানে কিশোরীর ‘আত্মহত্যা’

মায়ের কাছে আবদার করেও নতুন জামা না পাওয়ার অভিমানে নারায়ণগঞ্জের ফতুল্লায় মারুফা আক্তার (১৬) নামের এক কিশোরী গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছে বলে অভিযোগ উঠেছে

আপডেট : ২০ মার্চ ২০২২, ০৫:৫০ পিএম

মায়ের কাছে আবদার করেও নতুন জামা না পাওয়ার অভিমানে নারায়ণগঞ্জের ফতুল্লায় মারুফা আক্তার (১৬) নামের এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। নিহত কিশোরীর মা শেফালী বেগম (৬৫) বাদী হয়ে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

শুক্রবার (১৮ মার্চ) রাত ১০টার দিকে নিহত কিশোরীর মরদেহ ফতুল্লা থানার পশ্চিম দেলপাড়াস্থ কুসুমবাগের মৌসুমি আক্তারের ভাড়াটিয়া বাসা থেকে উদ্ধার করে পুলিশ।

নিহত মারুফা আক্তার মাদারীপুরের রাজৈর থানার বাসিন্দা। সে তার মায়ের সঙ্গে ফতুল্লা থানার পশ্চিম দেলপাড়াস্থ কুসুমবাগের মৌসুমি আক্তারের ভাড়াটিয়া বাসায় থাকতো।

মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত ৮টার দিকে নিহত কিশোরী মারুফা বাদীর কাছে নতুন জামা কিনে দেওয়ার জন্য বায়না ধরে। এতে করে বাদী অসম্মতি জানালে নিহত কিশোরী রাগ করে বাদীর সঙ্গে অশোভন আচরণ করে। রাত ৯টার দিকে প্রতিবেশীর বাসা থেকে নিজ বাসায় ফেরার পর বাদী দেখতে পান বাসার দরজা ভেতর থেকে বন্ধ। পরে ঘরের সিলিং ফ্যানে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, নিহত কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

About

Popular Links