Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

এ আর রহমানের কনসার্ট: মঙ্গলবার বন্ধ থাকবে ঢাকার যেসব সড়ক

বিসিবি আয়োজিত ‘ক্রিকেট সেলিব্রেট মুজিব ১০০’ শিরোনামের এই কনসার্টে অস্কারজয়ী সঙ্গীতশিল্পী এ আর রহমান ছাড়াও বাংলাদেশের জনপ্রিয় শিল্পীরা গাইবেন

আপডেট : ২৯ মার্চ ২০২২, ০৭:৫৩ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে কনসার্টের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। “ক্রিকেট সেলিব্রেট মুজিব ১০০” শিরোনামের এই কনসার্টে মঙ্গলবার (২৯ মার্চ) সুরের মূর্ছনা ছড়িয়ে দিতে মঞ্চে উঠবেন অস্কারজয়ী ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী এ আর রহমান। এই আয়োজনে আরও গাইবেন বাংলাদেশি শিল্পী মমতাজ বেগম ও জনপ্রিয় ব্যান্ড মাইলস।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রিপরিষদের সদস্য এবং ভিআইপিরা স্টেডিয়ামে বসে এ কনসার্ট উপভোগ করবেন।তাদের যাতায়াতের জন্য মঙ্গলবার বিকেল ৩টা থেকে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত স্টেডিয়ামের আশপাশের এলাকার সড়কে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

সোমবার এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ডিএমপি নিউজ।

নির্দেশনা অনুযায়ী মিরপুর ১০ নম্বর ক্রসিং থেকে সনি ক্রসিং পর্যন্ত, টিঅ্যান্ডটি ক্রসিং থেকে প্রশিকা ক্রসিং পর্যন্ত এবং শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের আশপাশের ফিডার সড়কগুলোতে যানচলাচল বন্ধ রেখে ডাইভারশন দেওয়া হবে। এই সড়কের গাড়িগুলোকে বিকল্প সড়ক ব্যবহারের নির্দেশনা দেওয়া হয়েছে ডিএমপি থেকে।

এর আগে রবিবার কনসার্টটির টিকিটের মূল্য তালিকা প্রকাশ করে বিসিবি। টিকিটের মূল্য সর্বোচ্চ ধরা হয়েছে ১০ হাজার টাকা, আর সর্বনিম্ন এক হাজার টাকা।

২৮ ও ২৯ মার্চ সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে এই টিকিট পাওয়া যাবে। 

কনসার্টে অংশ নিতে রবিবার রাতে ঢাকায় এসে পৌঁছেছেন এ আর রহমান। তিনি উঠেছেন হোটেল সোনারগাঁওয়ে।

About

Popular Links