Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

আদাবরের সংঘর্ষ ঘটনায় ৩ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে সাংবাদিকদের জানান সেতুমন্ত্রী

আপডেট : ১১ নভেম্বর ২০১৮, ১১:২৪ এএম

রাজধানীর আদাবরে সংঘর্ষের ২ কিশোর নিহত হবার ঘটনায় প্রধানমন্ত্রী দুইদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে সাংবাদিকদের তিনি এসব কথা জানান।

তিনি বলেন, "মোহাম্মদপুরের সংঘর্ষের ঘটনায় ২ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।  আদাবরের ঘটনায় দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এছাড়া নির্বাচনী কর্মকাণ্ডের মধ্যে কেউ যেন রাজনৈতিক কারণে হয়রানি ও গ্রেপ্তার না হন, সে বিষয়ে নজর রাখতেও বলেছেন প্রধানমন্ত্রী।"

এর আগে, দলীয় মনোনয়নকে কেন্দ্র করে রাজধানীর মোহাম্মদপুরে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানকের সমর্থক এবং আরেক আওয়ামী লীগ নেতা সাদেক খানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে সংঘর্ষের এক পর্যায়ে একটি পিকআপ ভ্যানের চাপায় আরিফ (১৪) এবং সুজন (১৮) নামের ২ কিশোরের মৃত্যু হয়।

এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে সাংবাদিকদের জানান সেতুমন্ত্রী।

এছাড়া, নির্বাচনকে কেন্দ্র করে যেকোন ধরণের নাশকতা মোকাবেলায় আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে বলে উল্লেখ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

About

Popular Links