Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাবার বিরুদ্ধে তিন মাসের শিশুকে আছড়ে হত্যার অভিযোগ

বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্ত্রীর ওপর শারীরিক নির্যাতন চালাতেন রঞ্জু

আপডেট : ৩১ মার্চ ২০২২, ০১:২৪ পিএম

সিরাজগঞ্জে তিন মাস বয়সী সন্তানকে আছাড় দিয়ে হত্যার অভিযোগ উঠেছে রঞ্জু মিয়া (২৫) নামে শিশুটির বাবার বিরুদ্ধে।

বুধবার (৩০ মার্চ) উল্লাপাড়া উপজেলা চৌবিলা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

অভিযুক্ত রঞ্জু মিয়া চৌবিলা গ্রামের আব্দুর রহিমের ছেলে বলে সংবাদমাধ্যম জাগো নিউজ টুয়েন্টিফোর ডটকমের এক প্রতিবেদনে বলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, তিন বছর আগে একই ইউনিয়নের জয়নগর গ্রামের জান্নাতি খাতুনের সঙ্গে বিয়ে হয় অভিযুক্ত রঞ্জু মিয়ার। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য জান্নাতির ওপর শারীরিক নির্যাতন চালাতেন রঞ্জু।

এর মধ্যে, জান্নাতি গর্ভবতী হলে অত্যাচার সহ্য করতে না পেরে বাবার বাড়িতে চলে আসেন। তিন মাস আগে বাবার বাড়িতেই কন্যা সন্তানের জন্ম দেন তিনি। শিশুটির কথা বিবেচনা করে মঙ্গলবার (২৯ মার্চ)  দুই পরিবারের আলোচনায় জান্নাতিকে ফিরিয়ে আনেন রঞ্জু। 

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে শিশুটিকে ঘুম পাড়িয়ে রেখে বাইরে কাজ করছিলেন জান্নাতি। সেই সুযোগে ঘরে ঢুকে শিশুটিকে আছাড় মেরে মাটিতে ফেলে দেন রঞ্জু। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

এ বিষয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত রঞ্জু মিয়া পলাতক আছেন।

About

Popular Links