Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

খুলনায় সড়ক দুর্ঘটনায় মোবাইল কোম্পানির দুই কর্মকর্তার মৃত্যু

নিহত ও আহত তিনজনই খুলনার সিম্ফনি ম্যাক্সটেল মোবাইল কোম্পানির সেলস অফিসার হিসাবে কর্মরত ছিলেন

আপডেট : ৩১ মার্চ ২০২২, ১০:৩৮ এএম

খুলনা মহানগরীর শেখ শহীদ আবু না‌সের স্টেডিয়ামের সামনে সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তার অবস্থা আশংকাজনক। এ তথ্য নিশ্চিত করেছেন খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন খান।

বুধবার (৩০ মার্চ) রাত ১১টার দি‌কে মহানগরীর শেখ শহীদ আবু না‌সের স্টেডিয়ামের সামনে এ দুর্ঘটনা‌টি ঘটে।

জানা গেছে, নিহত ও আহত তিনজনই খুলনার সিম্ফনি ম্যাক্সটেল মোবাইল কোম্পানির সেলস অফিসার হিসাবে কর্মরত ছিলেন। তিন জন একই সঙ্গে একটি মোটরসাইকেলে করে কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন।

ওসি মো. কামাল হোসেন খান জানান, নিহত দুইজন হলেন- খানজাহান আলী থানার ইস্টার্ন গেট গাবতলা এলাকার রহমান শেখের ছেলে আলাউদ্দিন শেখ, আটরা গিলাতলা এলাকার ‌মো. আরজু আল চয়ন। আহত যুবকের নাম মো. হা‌মিদুর রহমান।‌ সে গাবতলা এলাকার আনসার আলীর ছেলে।

খালিশপুর থানার এসআই পীষুস দাস বলেন, “বুধবার রাত ১১টার দি‌কে মোটরসাইকেলে করে তিন জন খালিশপুরের দিকে যাচ্ছিল। আবু নাসের স্টেডিয়ামের কাছে পৌছলে এক‌টি কাভার্ডভ‌্যান বাম দিকে টার্ন নেয়। এ সময় ওভারটেক করছিল ওই মোটরসাইকেলের আরোহীরা। তখন মোটরসাইকেল‌টি কাভার্ডভ্যানের ভেতর চলে যায়।”

তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে খুলনা সদর ফায়ার সার্ভিসের সদস্য ও আশপাশের লোকজন ছুটে আসেন। তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আলাউদ্দিন ও চয়নের মৃত্যু হয়। আর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে হা‌মিদুর নামের আরও একজন।

দৌলতপুর থানা পুলিশ ঘাতক কাভার্ডভ‌্যান আটক করতে পারলে‌ও চালক পালিয়ে যায় বলেও জানিয়েছেন তিনি।


About

Popular Links