Tuesday, June 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

খিলক্ষেত ফ্লাইওভারে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী

শুক্রবার সকালের কোনো এক সময় তিনি দুর্ঘটনার কবলে পড়েন বলে জানিয়েছে পুলিশ

আপডেট : ০৩ এপ্রিল ২০২২, ১১:৫৫ এএম

রাজধানীর খিলক্ষেত ফ্লাইওভারে দুর্ঘটনায় মাইশা মমতাজ মিম নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থসাউথ ইউনিভার্সটির ইংরেজি বিভাগের ষষ্ঠ সেমিস্টারের ছাত্রী ছিলেন।

শুক্রবার (১ এপ্রিল) সকালের কোনো এক সময় তিনি দুর্ঘটনার কবলে পড়েন বলে খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী সাব্বির আহমেদের বরাত দিয়ে জানিয়েছে দৈনিক প্রথম আলোর অনলাইন সংস্করণ।

ওসি সাব্বির আহমেদ গণমাধ্যমকে বলেন, সকাল সাড়ে ৭টার দিকে ৯৯৯ নম্বরের মাধ্যমে তারা খবর পান, একটি মেয়ে রক্তাক্ত অবস্থায় ফ্লাইওভারের ৩০০ ফিট নামার পথে পড়ে আছেন। তার পাশে একটি স্কুটি পড়ে আছে।

তিনি আরও বলেন, কল পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাইশাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে মাইশাকে সেখান থেকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কীভাবে দুর্ঘটনা ঘটল এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, দুর্ঘটনার কোনো প্রত্যক্ষদর্শীকে পাওয়া যায়নি। তবে দুর্ঘটনাস্থলের কাছাকাছি একটি জায়গার সিসিটিভির ফুটেজে দেখা গেছে, একটি কাভার্ড ভ্যান মাইশার পাশ দিয়ে চলে যাচ্ছে। ওই কাভার্ডভ্যানের ধাক্কা বা চাপায় তার মৃত্যু হয়েছে কি-না, তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

খিলক্ষেত থানার ওসি বলেন, সিসিটিভির ফুটেজ দেখে কাভার্ডভ্যানটি শনাক্ত করা গেছে। নম্বর পাওয়া গেছে। এখন এই নম্বর ধরে কাভার্ডভ্যানটিকে ধরার চেষ্টা চলছে।

About

Popular Links