Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

পড়াশোনার খরচ যোগাতে রিকশা চালাতে গিয়ে প্রাণটাই হারাল কিশোর

স্কুল আর পড়ালেখার ফাঁকে বাবার রিকশা চালাতো সাব্বির বিশ্বাস (১৫)। যা আয় হতো তাই দিয়েই চলতো তার পড়ালেখার খরচ

আপডেট : ০৪ এপ্রিল ২০২২, ০৪:০৩ পিএম

স্কুল আর পড়ালেখার ফাঁকে বাবার রিকশা চালাতো সাব্বির বিশ্বাস (১৫)। যা আয় হতো তাই দিয়েই চলতো তার পড়ালেখার খরচ। কিন্তু কে জানতো এই রিকশা চালানোই তার জীবনে কাল হয়ে আসবে।

শনিবার (২ এপ্রিল) সকালে ফরিদপুর সদরের ইশান গোপালপুর-দয়ারামপুর এলাকার একটি ঘাসের মাঠ থেকে সাব্বিরের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ


আরও পড়ুন: আশুলিয়ায় দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার  



সাব্বির ফরিদপুর সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের আছিরুদ্দিন মুন্সিরডাঙ্গী এলাকার আলমগীর বিশ্বাসের ছেলে। সে পদ্মারচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

এলাকাবাসী ও সাব্বিরের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার দুপুরে বাবার ব্যাটারিচালিত রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় সাব্বির। পরে রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় তার খোঁজ শুরু করে। পরে, শনিবার সকালে মাঠের মধ্যে সাব্বিরের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

মাঠের মধ্যে পড়ে ছিল সাব্বিরের নিথর দেহ ঢাকা ট্রিবিউন

সাব্বিরের বাবা আলমগীর বিশ্বাস বলেন, “শুক্রবার সকালে আমার সঙ্গে সাব্বিরের শেষ কথা হয়েছিল। শুক্রবার স্কুল বন্ধ তাই রিকশা নিয়ে বের হবে বলেছিল। নতুন খাতা, কলম, বই কেনার দরকার ছিল তার। তারপর সেই যে গেল আর ফিরে আসেনি।”

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, “খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ব্যাটারিচালিত রিকশাটি ছিনতাই করার জন্য সাব্বিরকে হত্যা করা হয়েছে।”

About

Popular Links