Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে বন্ধুর মুখে অ্যাসিড নিক্ষেপ

এদিকে, অ্যাসিডে পোড়া তরুণকে হাসপাতালে ভর্তি করা হলেও পরবর্তীতে সে নিজের ঝলসানো মুখ নিয়ে পালিয়ে যায়

আপডেট : ০৪ এপ্রিল ২০২২, ১২:৪৬ পিএম

ফরিদপুরে স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের জেরে অ্যাসিড নিক্ষেপ করে রানা শেখ (৩৬) নামের এক ব্যক্তির মুখমণ্ডল অ্যাসিডে ঝলসে দিয়েছেন তারই বন্ধু মো. রিপন (৩৭)। গুরুতর আহত অবস্থায় রানাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ভুক্তভোগী তরুণ ঝলসানো মুখ নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে গেছেন বলে জানা গেছে।

শনিবার (২ এপ্রিল) রাত ১০টার দিকে শহরের গুহলক্ষ্মীপুর মহল্লা এলাকার দারিকানাথ হিন্দু ছাত্রাবাস এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, অ্যাসিডদগ্ধ রানা শেখের বাড়ি শহরের মধ্য আলীপুর এলাকায়। আর অ্যাসিড নিক্ষেপের অভিযোগে অভিযুক্ত মো. রিপন গুহলক্ষ্মীপুর মহল্লার বাসিন্দা।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল জানান, রানা ও রিপন পরস্পর বন্ধু। তারা দুজনই চাঁদাবাজি, মাদকসহ বিভিন্ন অসামাজিক কাজে জড়িত। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একাধিক মামলা রয়েছে। সম্প্রতি মাদক মামলায় দুজনই কারাগারে ছিলেন। তবে রানা জামিনে আগে ছাড়া পেয়ে রিপনের স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। রিপন কারাগার থেকে বেরিয়ে বিষয়টি জানতে পারেন।


আরও পড়ুন- পরকীয়া বড় ভাইয়ের, খুন হলো ছোট ভাই



তিনি আরও জানান, গত শনিবার রাতে স্ত্রীর সঙ্গে পরকীয়ার জের ধরে রিপন ফোন করে গুহলক্ষীপুর এলাকায় রানাকে ডেকে আনেন। সেখানে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিপনের ছোড়া অ্যাসিডে রানার মুখ ঝলসে যায়। আহত রানার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যায়।

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. সাইফুল রহমান জানান, রানাকে শনিবার রাত ১০টা ৩৫ মিনিটে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের সার্জারি বিভাগের অধ্যাপক রতন সাহা দুপুরে জানান, রবিবার দুপুর ১টার দিকে রানা তার চিকিৎসার ফাইলপত্রসহ হাসপাতাল থেকে পালিয়ে গেছে। তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

এদিকে, অভিযুক্ত এবং ভুক্তভোগী উভয়ই পলাতক থাকায় তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার জানান, বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকীয়ার জের ধরে ফোন করে ডেকে নিয়ে রানা নামে এক ব্যাক্তির মুখে অ্যাসিড নিক্ষেপ করেছে তার বন্ধু রিপন। এরা দুজনই মাদকসহ একাধিক মামলার আসামি। বিকেল ৩টা পর্যন্ত এ ব্যাপারে ফরিদপুর কোতোয়ালি থানায় কোনো লিখিত অভিযোগ দেওয়া হয়নি।

About

Popular Links