Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্ত্রীর 'পরকীয়ার' কথা জেনে আত্মহত্যা করলেন মসজিদের ইমাম

নামপ্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রতিবেশী জানান, নিহত ইমামের স্ত্রী হাসিনা বেগমের (৪২) সাথে একই গ্রামের শহিদুল ইসলামের পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে। বিষয়টি জানাজানি হওয়ায় তিনি আত্মহত্যার পথ বেছে নেন

আপডেট : ১১ নভেম্বর ২০১৮, ১১:১৮ পিএম

যশোরের চৌগাছায় ইউসুফ আলী (৫০) নামে এক মসজিদের ইমাম আগাছানাশক ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার রাতে আত্মহত্যাকারী ওই ব্যক্তি চৌগাছা উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর পশ্চিমপাড়া গ্রামের মোল্লাপাড়া জামে মসজিদে ইমামের দায়িত্ব পালন করতেন।

পরিবার সূত্র জানায়, পারিবারিক কলহের জের ধরে আগাছানাশক পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। বিষয়টি বুঝতে পেরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতিতে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে তার মৃত্যু হয়। 

তবে নামপ্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রতিবেশী জানান, নিহত ইমামের স্ত্রী হাসিনা বেগমের (৪২) সাথে একই গ্রামের শহিদুল ইসলামের পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে। বিষয়টি জানাজানি হওয়ায় তিনি আত্মহত্যার পথ বেছে নেন।

সুখপুকুরিয়া ইউপি সদস্য তারিক হাসান বাবুল জানান, লাশের আইনি প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। যশোর থেকে লাশ গ্রামের বাড়িতে নিয়ে বিকেলে দাফন করা হবে। তবে স্ত্রীর পরকীয়ার বিষয়টি নিয়ে তিনি গণমাধ্যমের সাথে কথা বলতে রাজি হননি।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব জানান, বিষয়টি তার  জানা নেই। এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। 

About

Popular Links