Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

অর্ধশতাধিক নারী মিলে বিজিবি সদস্যদের কামড়ে ইয়াবাসহ আসামি ছিনতাই!

বৃহস্পতিবার আনুমানিক দিবাগত রাত আড়াইটার দিকে ৮০ হাজার ইয়াবাসহ ওই আসামিকে আটক করা হয়

আপডেট : ০৭ এপ্রিল ২০২২, ০৪:৪১ পিএম

স্থানীয় নারী ও শিশুদের মাধ্যমে কক্সবাজারের উখিয়ায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের ওপর আক্রমণ চালিয়ে ৮০ হাজার ইয়াবাসহ মো. বখতিয়ার (৪২) নামে এক আসামিকে গ্রামবাসী ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। হামলার সময় অর্ধশতাধিক স্থানীয় নারী টহলরত বিজিবি সদস্যদের হাতে কামড় বসিয়ে দেয়। এমন অবস্থায় আটক আসামি ইয়াবাসহ পালিয়ে যেতে সক্ষম হয়।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত আড়াইটার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের বাংলাদেশ-মিয়ানমার সীমান্তবর্তী পূর্ব ফাঁড়ির বিল এলাকায় এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মেহেদি হোসাইন কবিরের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে ৮০ হাজার পিস ইয়াবাসহ জেলার উখিয়ার পালংখালী ইউনিয়নের পূর্ব ফাঁড়ির বিল এলাকার মো. বখতিয়ারকে আটক করা হয়। এ সময় আটক মো. বখতিয়ারকে হাতকড়া পরিয়ে বিজিবি ক্যাম্পে ফেরার সময় স্থানীয় নারী ও শিশুদের ব্যবহার করে টহল সদস্যদের ওপর পাথর, ইট এবং দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে গ্রামবাসী। প্রায় অর্ধশতাধিক নারী টহল সদস্যদের হাত ও শরীরে কামড় বসিয়ে ক্ষত-বিক্ষত করে। এ সময় আটক আসামি মো. বখতিয়ার ইয়াবাসহ পালিয়ে যায়।

ঘটনাটির সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান এম গফুর উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জেনেছি। বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

About

Popular Links