Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

টিকাকেন্দ্রে ‘সিরিয়াল ভাঙার’ প্রতিবাদ করায় বাবা-ছেলেকে কুপিয়ে জখম

গাজীপুরের ধীরাশ্রম এলাকার রাবেয়া আনোয়ার মাতৃসদন হাসপাতালের টিকাকেন্দ্রে এ ঘটনা ঘটে

আপডেট : ০৭ এপ্রিল ২০২২, ১১:২৪ পিএম

গাজীপুরে টিকাকেন্দ্রে সিরিয়াল ভাঙার প্রতিবাদ করায় একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ও তার ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

আহতরা হলেন গাজীপুর মহানগর সদর থানার পূর্ব ধীরাশ্রম এলাকার ইফতেখার আহমেদ ইকবাল হোসেন (৫০) এবং তার ছেলে রাইয়ান রাতিন বাবু। এদের মধ্যে ইকবাল হোসেন ভলেন্টারি ব্লাড ডোনেট এসোসিয়েশনের সভাপতি। তারা দুইজনই মহানগরীর সদর থানাধীন ধীরাশ্রম এলাকার রাবেয়া আনোয়ার মাতৃসদন হাসপাতালের কর্মী। 

বৃহষ্পতিবার (৭ এপ্রিল) রাবেয়া আনোয়ার মাতৃসদন হাসপাতালের টিকাকেন্দ্রে এ ঘটনা ঘটে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) জাকির হাসান বলেন, “আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে ইকবাল হোসেন ও তার ছেলের সঙ্গে দাখিনখান এলাকার ফাইজুর রহমান ফয়েজ ও তার ছেলে সোহাগের বিরোধ চলে আসছিল। এছাড়াও ভলেন্টারি ব্লাড ডোনেট এসোসিয়েশনের সভাপতি পদে ইকবালের প্রতিদ্বন্দ্বী হিসেবে প্রচারণা চালিয়ে আসছিল ফাইজুর। এ প্রচারণা নিয়েও দুই পক্ষের মাঝে বিরোধ চলছে। বৃহষ্পতিবার দুপুরে ওই হাসপাতালের টিকাকেন্দ্রে ফয়েজ এবং তার ছেলে সোহাগের বিরুদ্ধে টিকা গ্রহণকারীদের কাছ থেকে টাকা নিয়ে সিরিয়াল আগে দেওয়ার অভিযোগ উঠে। এ ঘটনার প্রতিবাদ করায় তাদের সঙ্গে ইকবাল ও তার ছেলে রাতিন বাবুর বাগ্বিতণ্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে সোহাগ এবং রফিক ধারালো অস্ত্র দিয়ে ইকবাল ও তার ছেলে রাতিন বাবুকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গাজীপুরন শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

About

Popular Links