Wednesday, June 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

চলন্ত মোটরসাইকেলে দুর্বৃত্তের হামলায় নিহত ২

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের আরেক আরোহী

আপডেট : ০৮ এপ্রিল ২০২২, ১২:১৬ পিএম

ফরিদপুরে চলন্ত মোটরসাইকেলের ওপর দুর্বৃত্তদের হামলায় সোলেমান শরীফ (৩৫) ও কামরুল মাতুব্বর (৪০) নামে দুই আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত ১১টার দিকে ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের পোদ্দার বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আমিনুল মাতুব্বর (৪০) নামে মোটরসাইকেলের অরেক আরোহীও গুরুতর আহত হয়েছেন। তারা তিনজনই তুজারপুর ইউনিয়নের জানদি গ্রামের বাসিন্দা।

ঘটনা নিশ্চিত করে ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা ঢাকা ট্রিবিউনকে বলেন, “বৃহস্পতিবার রাতে পোদ্দার বাজার থেকে তিন বন্ধু মোটরসাইকেলে করে জানদির উদ্দেশে যাচ্ছিলেন। বাজার পার হতেই আগে থেকে ওঁত পেতে থাকা দুর্বৃত্তরা তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। মোটরসাইকেল থামালেই তারা তিন আরোহীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে শুরু করে। এতে ঘটনাস্থলেই সোলেমান শরীফের মৃত্যু হয়। পরে, গুরুতর আহত অবস্থায় বাকি দুই আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

স্থানীয়রা জানান, আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কামরুল মাতুব্বরকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পাঠান। পরে, অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে ঢাকায় নিয়ে আসার পথে সাভার এলাকায় মারা যান কামরুল মাতুব্বর।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা বলেন, “এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহ দুটি ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জামাল পাশা জানান।

পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, “আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটেছে। মৃত কামরুল মাতুব্বরের সঙ্গে দীর্ঘদিন ধরে একই গ্রামের জামাল মাতুব্বরের এলাকার মোড়ল হওয়া ও আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। তারই সূত্র ধরে গত রাতে হামলার ঘটনা ঘটেছে।”

তিনি আরও বলেন, “নিহত কামরুল মাতুব্বরের বাবা মৃত কামাল মাতুব্বর দীর্ঘদিন ওই এলাকার মাতুব্বর (মোড়ল) ছিলেন। বাবার মৃত্যুর পর থেকে কামরুল এলাকার মাতুব্বর হবার দাবি করে আসছিল। পরে, জামাল মতুব্বরও এলাকার মোড়ল হতে চাইলে তাদের মধ্যে বিরোধ শুরু হয়।”

About

Popular Links