Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা

অভিযুক্ত ব্যক্তি উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থীও সে

আপডেট : ০৯ এপ্রিল ২০২২, ০২:৪২ পিএম

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ধর্ষণের অভিযোগে এস এম জোবায়ের হিমেল নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা করেছেন এক তরুণী। 

শুক্রবার (৮ এপ্রিল) দিবাগত রাতে ভুক্তভোগীর লিখিত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করে কালিয়াকৈর থানা পুলিশ। 

অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতা উপজেলার মৌচাক এলাকার মোবারক হোসেনের ছেলে। সে উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থীও সে। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে বলা হয়েছে, গত তিন বছর ধরে হিমেলের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের কথা বলে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলে হিমেল। বিভিন্ন সময় ওই তরুণীর কাছ থেকে দুই লাখেরও বেশি টাকা ও মোবাইল হাতিয়ে নিয়েছে। কয়েক মাস ধরে বিয়ের জন্য চাপ দিলে তাকে ও তার পরিবারের সদস্যদের হত্যা করবে বলে হুমকি দেয় হিমেল। পরে বাধ্য হয়ে তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে ধর্ষণের অভিযোগ আনেন তরুণী এবং থানায় লিখিত অভিযোগ করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে রাতেই মামলা রেকর্ড য়েছে। ওই তরুণীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তার নিরাপত্তা দেবে পুলিশ। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


About

Popular Links