Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

সৌদিতে ৭ দিন পর খোঁজ মিলল বাংলাদেশি যুবকের

সৌদি আরবে কর্মরত নাইম এক সপ্তাহ ধরে নিখোঁজ ছিলেন

আপডেট : ১৬ এপ্রিল ২০২২, ০১:৪৯ পিএম

সাত দিন নিখোঁজ থাকার পর অবশেষে মিলেছে প্রবাসী যুবক মো. নাইমের (২২) খোঁজ।

মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে কর্মরত নাইম এক সপ্তাহ নিখোঁজ থাকার পর শনিবার (১৬ এপ্রিল) তার খোঁজ পাওয়া যায়।

বর্তমানে সে সৌদি আরবের আবহ শহরে পুলিশের হেফাজতে আছে।

শনিবার (১৬ এপ্রিল) তার বড় ভাই ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে বলেন, “আমরা একটু আগেই জানতে পেরেছি আমার ভাই সৌদি আরবেই আছে এবং সুস্থ আছে।”

তিনি জানান, গত ১০ এপ্রিল থেকে নাইমের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ সময়ে আশেপাশের সকল প্রবাসীকে বিষয়টি জানানো হয়। পরে শুক্রবার রাতে পাশের গ্রাম বাখরাবাদের আল আমিন নামের এক লোক ফোন দিয়ে জানায়, সৌদি আরবের আবহ শহর থেকে নাইম নিখোঁজ হয়েছে। পরে দেশটির প্রশাসনিক দপ্তরে খবর দেওয়া হলে শনিবার সকালে জানা যায়, নাইম পুলিশের হেফাজতে আছে।

ইব্রাহিম খলিল বলেন, “আমরা জেনেছি, নাইমের শুধুমাত্র রিয়াদ শহরে কাজ করার অনুমতি আছে। তাই রিয়াদ ছেড়ে আবহ শহরে যাওয়ায় তাকে পুলিশ আটকায়। তার সঙ্গে চারজন ভারতীয় ও আরেকজন বাংলাদেশিও আছে। বিষয়টি তাদের প্রতিষ্ঠানের মালিককে জানানোর ব্যবস্থা করছি। খুব দ্রুতই নাইমকে পুলিশের কাছ থেকে নিয়ে আসা সম্ভব বলে আশা করছি।”

প্রসঙ্গত, কুমিল্লা জেলার তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়নের কালাচান্দ কান্দি গ্রামের ফজর আলীর ছেলে নাইম গত ১০ এপ্রিল থেকে সৌদি আরব নিখোঁজ ছিলেন। তার রুমমেটরা জানিয়েছিল, নাইমের সঙ্গে আরও চারজন ছেলেও নিখোঁজ রয়েছেন। তাদের মধ্যে একজন বাংলাদেশি আর তিন জন ভারতীয়। অপর বাংলাদেশিও কুমিল্লার তিতাস উপজেলার বাসিন্দা।

About

Popular Links