Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

এখনও শনাক্ত হয়নি সেই হেলমেটধারী

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, হেলমেটধারী ওই যুবক নিহত নাহিদ হোসেনকে এলোপাতাড়ি কোপাচ্ছেন

আপডেট : ২৩ এপ্রিল ২০২২, ১১:৪০ এএম

এখনও শনাক্ত করা যায়নি কুরিয়ার সার্ভিসের কর্মী নাহিদ হোসেনকে কুপিয়ে আহত করা সেই “হেলমেটধারী”কে।

গত মঙ্গলবার (১৯ এপ্রিল) রাজধানীর নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজের শিক্ষার্থী ও ব্যবসায়ীদের কয়েক দফা সংঘর্ষে নিহত হন কুরিয়ার সার্ভিসের কর্মী নাহিদ ও দোকানকর্মী মোরসালিন।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ঘটনার দিনের একটি ভিডিওতে দেখা যায়, হেলমেটধারী যুবক নাহিদ হোসেনকে এলোপাতাড়ি কোপাচ্ছেন।

সংবাদমাধ্যম প্রথম আলোর অনলাইন সংস্করণ থেকে জানা গেছে, হেলমেটধারী যুবককে শনাক্ত করা না গেলেও তিনি যে ঢাকা কলেজের শিক্ষার্থী সে বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বিভিন্ন গণমাধ্যমের ভিডিও ও ছবি থেকে মঙ্গলবারের সংঘর্ষে ধারালো অস্ত্র ও লাঠি হাতে অংশ নেওয়া ১২ জনকে হামলাকারীকে শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে ঢাকা কলেজের শিক্ষার্থী, নিউমার্কেটের বিভিন্ন দোকানের কর্মচারী ও ব্যবসায়ীরা রয়েছেন।

অন্যদিকে, একই ঘটনায় নিহত দোকানকর্মী মোরসালিনের ভাই বৃহস্পতিবার রাতে নিউমার্কেট থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন।

উল্লেখ্য, গত সোমবার নিউমার্কেটে দুটি খাবারের দোকানের দুই কর্মীর কথা কাটাকাটি থেকে সংঘর্ষের শুরু হয়। শিক্ষার্থী-ব্যবসায়ীদের এই সংঘর্ষে মঙ্গলবার ও বুধবার নিউমার্কেটসহ আশপাশের সব মার্কেট ও দোকান বন্ধ ছিল। সেই সঙ্গে বন্ধ রাখা হয়েছিল রাজধানীর ব্যস্ততম মিরপুর সড়কও।

About

Popular Links