Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

নারায়ণগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রের ‘আত্মহত্যা’

কয়েক মাস আগে কলেজছাত্র ইমনের পিতা কাউকে না জানিয়ে অন্যত্র বিয়ে করে চলে যায়। পরিবারের হাল ধরতে দুই মাস আগে একটি ব্যাটারিচালিত অটোরিকশা কিনে

আপডেট : ২৬ এপ্রিল ২০২২, ০৭:০৩ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ইমন খন্দকার (১৭) নামে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। ইমন খন্দকার উপজেলার কাঞ্চন পৌরসভার ত্রিশকাহনীয়া এলাকার ইলিয়াস খন্দকারের ছেলে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) ভোররাতে উপজেলার কাঞ্চন পৌরসভার ত্রিশকাহনীয়া এলাকায় এ ঘটনা ঘটে। ইমন খন্দকার সরকারী মুড়াপাড়া কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে ইমন লিখেন, “আমাকে সবাই মাপ (ক্ষমা) করে দিয়েন, যোদি (যদি) কারো কাছে ভুল করে থাকি। মামা আপনি আমার মাইরে আর বোনরে দেইকেন (দেইখেন)।”

মঙ্গলবার সেহেরীর সময় নিজ ঘরের আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ইমন। সকালে ঘরের ভেতর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে দুপুর ২টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে  জানা যায়, কয়েক মাস আগে কলেজছাত্র ইমনের পিতা ইলিয়াস খন্দকার কাউকে না জানিয়ে অন্যত্র বিয়ে করে চলে যায়। পরিবারের হাল ধরতে দুই মাস পূর্বে একটি ব্যাটারিচালিত অটোরিকশা কিনে। এ অটোরিকশা চালিয়েই সংসার চালাতো ইমন। কিন্তু সপ্তাহখানেক আগে তার উপার্জনের একমাত্র উৎস অটোরিকশাটি চুরি হয়ে যায়। এরপর থেকে মানসিকভাবে ভেঙ্গে পড়ে ইমন।

এ ব্যাপারে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান বলেন, “প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে ছেলেটি আত্মহত্যা করেছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।”


About

Popular Links