Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঢাকা-আরিচা মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ১৫

মহাসড়ক ফাঁকা থাকার সুযোগে চালকরা বেপরোয়া গতিতে চালাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ

আপডেট : ০৪ মে ২০২২, ০৬:৩৬ পিএম

ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চালকসহ ১৫ জন আহত হয়েছেন। ঢাকা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন গোলড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন।

বুধবার (৪ মে) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, সকালে পাটুরিয়া থেকে সেলফি পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্য রওনা দেয়। পরে সকাল সাড়ে ১০টার দিকে মহাসড়কের বাথুলি এলাকায় এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখামুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় চালক ও যাত্রীসহ ১৫ জন আহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে ট্রাকচালক খায়রুল আমিনসহ তিন জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল রানা ঢাকা ট্রিবিউনকে বলেন, “খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

এস আই আলমগীর হোসেন বলেন, “দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। মহাসড়ক ফাঁকা থাকার সুযোগে চালকরা বেপরোয়া গতিতে চালাচ্ছিল। সে কারনেই এই দুর্ঘটনা ঘটেছে।”


About

Popular Links