Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পেট্রোবাংলার কর্মকর্তা নিহত

বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে কুমিল্লার লাকসামে এ দুর্ঘটনা ঘটে

আপডেট : ০৫ মে ২০২২, ০৩:২৭ পিএম

কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসামে সড়ক দুর্ঘটনায় হেলাল উদ্দিন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা একজন আহত হয়েছেন। নিহত হেলাল উদ্দিন পেট্টোবাংলার নোয়াখালীর বেগমগঞ্জ শাখায় কর্মরত ছিলেন। তার বাড়ি চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা গ্রামে।

বৃহস্পতিবার (৫ মে) ভোর সাড়ে ৫টার দিকে লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের চন্দনা বাজারের দক্ষিণে এই দুর্ঘটনা ঘটে। লাকসাম হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাকসুদ আহমেদ বেলা ১২টার দিকে ঢাকা ট্রিবিউনকে এসব তথ্য জানান।

ইনচার্জ মাকসুদ জানান, পেট্রোবাংলার একটি পিকআপ (ঢাকা মেট্টো-ঠ ১৩-৫৬০০) নোয়াখালীর বেগমগঞ্জ থেকে চাঁদপুরের শাহরাস্তি যাচ্ছিল। পথিমধ্যে চন্দনা বাজারের কাছাকাছি এলে বিকট শব্দে গাড়ির একটি চাকার বিস্ফোরিত হয়। এতে গাড়িটি ছিটকে সড়কের পাশে খাদে পড়ে যায় এবং ঘটনাস্থলেই একজন মারা যান।

নিহত হেলালের নিকটাত্মীয় মো. আতিকুর রহমান জানান, হেলাল পেট্টোবাংলার নোয়াখালীর বেগমগঞ্জ ব্রাঞ্চে চাকরি করতেন। ঈদের পরে ছুটি পেয়ে তিনি বাড়িতে যাচ্ছিলেন।

লাকসাম হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাকসুদ আহমেদ জানান, মরদেহ উদ্ধার করে দাফনের জন্য নিহতের বাড়িতে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িটিকে থানায় রাখা হয়েছে।

About

Popular Links