Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

সড়ক দুর্ঘটনা কেড়ে নিলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর প্রাণ

বাপ্পী রাজধানীর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনির্ভার্সিটি অব বাংলাদেশের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন

আপডেট : ০৭ মে ২০২২, ১২:১০ পিএম

বগুড়ার শাজাহানপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় নওয়াজ আল সাইমান ইবনে মজিদ বাপ্পী (২৫) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

শুক্রবার (৬ মে) রাতে উপজেলার ফুলদীঘি এলাকায় মিঞাপাড়া কবরস্থানের সামনে ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বাপ্পী বগুড়ার শাজাহানপুর উপজেলার ফুলতলা এলাকার আবদুল মজিদের ছেলে। তিনি রাজধানীর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনির্ভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

এ সময় গুরুতর আহত হয়েছে নিহতের দুই বন্ধু ফুলদীঘি এলাকার এসএম সাকিব (২৩) ও কৈগাড়ি এলাকার পিয়াল হোসেন (২৪)। তারাও একই বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সেমিস্টারের শিক্ষার্থী।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্বজনদের বরাত দিয়ে জানা যায়, শুক্রবার সন্ধ্যার পর দুই বন্ধুকে নিজের মোটরসাইকেলে নিয়ে বনানী পর্যটন মোটেল মোড় থেকে ফুলতলার দিকে যাচ্ছিলেন বাপ্পী। তারা ফুলদীঘির মিঞাপাড়া কবরস্থানের সামনে মহাসড়কে এসে ঢাকাগামী একটি ট্রাককে অতিক্রম করার চেষ্টা করেন। এ সময় ট্রাকের সঙ্গে ধাক্কা লাগলে বাপ্পী সড়কের ওপর পড়ে যান। এতে, ট্রাকের চাকায় পিস্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। পরে, স্থানীয়রা সাকিব ও পিয়ালকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন ঢাকা ট্রিবিউনকে জানান, এ ব্যাপারে নিহতের খালা সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা করেছেন।

অভিযুক্ত ট্রাকটি জব্দ করা হলেও ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছেন বলে ওসি আবদুল্লাহ আল মামুন জানান।

About

Popular Links