Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

বগুড়ায় আওয়ামী লীগ নেতার গলাকাটা লাশ উদ্ধার

এখনও পর্যন্ত এ ব্যাপারে থানায় কোন মামলা করা হয়নি

আপডেট : ১৭ নভেম্বর ২০১৮, ০৫:৪৫ পিএম

বগুড়ার আদমদীঘিতে চাপাপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক নজরুল ইসলামের (৫০) গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে পুলিশ উপজেলার মন্দিরপুকুর গ্রামের একটি ধানক্ষেত থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নজরুল ইসলামের বিরুদ্ধে থানায় দুটি মাদক মামলা রয়েছে। তিনি ১৫ দিন আগে জামিনে জেল থেকে ছাড়া পেয়েছেন। শুক্রবার সন্ধ্যার দিকে তিনি ছেলেকে সাথে নিয়ে স্থানীয় চাঁপাপুর বাজারে যান। প্রয়োজনীয় কেনাকাটা শেষে ছেলেকে বাড়িতে পাঠিয়ে দেন। এরপর তিনি বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েন। 

এর পর শনিবার সকাল ১০টার দিকে কৃষকরা মন্দিরপুকুর গ্রামের কাঞ্চনপুর এলাকার একটি ধানক্ষেতে তার গলাকাটা ও মাথায় আঘাত করা রক্তাক্ত লাশ দেখতে পান। দুপুরে আদমদীঘি থানা পুলিশ তার লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে যে, তিনি মাদক ব্যবসা করতেন। এই ব্যবসা কিংবা রাজনৈতিক কারণে তাকে হত্যা করা হতে পারে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আনা হয়েছে। তবে, এখনও পর্যন্ত এ ব্যাপারে থানায় কোন মামলা করা হয়নি।  



About

Popular Links