Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

খুলনায় বিদ্যুৎ অফিসের দেয়াল ধসে শিশু নিহত, আহত ২

খুলনার ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ওজোপাডিকো) কার্যালয়ের পুরনো ও জরাজীর্ণ একটি দেয়াল ধসে এক শিশুর মৃত্যু হয়েছে

আপডেট : ১৩ মে ২০২২, ০৮:০০ পিএম

খুলনার ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ওজোপাডিকো) কার্যালয়ের পুরনো ও জরাজীর্ণ একটি দেয়াল ধসে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময়ে আহত হয়েছে আরও দুটি শিশু।

শুক্রবার (১৩ মে) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর বয়রা করিমনগরে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক।

নিহত শিশুটির নাম তামিম (৬)। সে করিমনগর এলাকার মিঠু মিয়ার ছেলে। আহত দুই শিশু হলো- মাসুদ রানার ছেলে ইয়ামিন (১০) ও রাব্বি (৮)।

পুলিশ জানায়, ওজোপাডিকো প্রধান কার্যালয়ের পেছনের দেয়ালটি অনেক পুরনো ও জরাজীর্ণ ছিল। শুক্রবার সকালে ওই তিন শিশু কার্যালয়ের পেছনের রাস্তায় খেলছিল। হঠাৎ দেয়ালটি ভেঙ্গে পরলে তারা আঘাত পায়। গুরুতর আহত তামিমকে প্রথমে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ও পরে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

তামিমের মতো ইয়ামিনের আঘাতও গুরুতর। তবে রাব্বিকে প্রাথমিক প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয় হাসপাতাল।

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, ওজোপাডিকো অফিসের দেয়াল ধসে তিন শিশু আহত হয়। তাদের হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তামিম মারা যায়।

আহত ইয়ামিনের বাবা মাসুদ রানা জানান, ওজোপাডিকো কর্তৃপক্ষকে বারবার জানানোর পরেও তারা এ বিষয়ে কারও কথায় কোনো কর্ণপাত করেনি।

About

Popular Links