Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

বান্দরবানে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

বাড়িতে তাদের বাবা-মা না থাকায় ওই দুই বোন তাদের বড় বোনকে খুঁজতে সেই সময়ে পুকুরে চলে যায়। এ সময় দুর্ঘটনাবশত তারা পুকুরে পড়ে যায়

আপডেট : ১৪ মে ২০২২, ০৩:০৯ পিএম

বান্দরবানের আলীকদম উপজেলার চৈক্ষ্যং  ইউনিয়নে পানিতে ডুবে মারুফা জান্নাত (৭) ও মাহফুজা জান্নাত (৪) নামে ২ বোনের মৃত্যু হয়েছে।

নিহত দুই বোন বান্দরবানের আলীকদম উপজেলার ২ নম্বর চৈক্ষ্যং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড এর সিরাজ কার্বারীপাড়ার নিবাসী মোহাম্মদ উল্লাহর মেয়ে।

জানা যায়, শুক্রবার (১৩ মে) সন্ধ্যা ৬টার দিকে মোহাম্মদ উল্লাহর বড় মেয়ে মাহমুদা জান্নাত (১১) বাড়ির পাশের রিংওয়েল থেকে পানি সংগ্রহ করতে যায়। বাড়িতে তাদের বাবা-মা না থাকায় ওই দুই বোন তাদের বড় বোনকে খুঁজতে সেই সময়ে পুকুরে চলে যায়। এ সময় দুর্ঘটনাবশত তারা পুকুরে পড়ে যায়।

পরে তাদের বড় বোন বাড়ি এসে ছোট দুই বোনকে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করে কিন্তু কোথাও পায়নি। একপর্যায়ে রাত ১২টার দিকে বাড়ির পাশের পুকুর থেকে এক বোনের এবং ভোরে আরেক বোনের মরদেহ উদ্ধার করে স্বজন ও পুলিশ।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসি জানান, দুই বোনের মরদেহ পুকুর থেকে উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ মৃত্যু নিয়ে কারো অভিযোগ নেই, তাই মামলা করা হয়নি। পরে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে।

About

Popular Links