Friday, June 14, 2024

সেকশন

English
Dhaka Tribune

দিনাজপুরে ট্রাকচাপায় ইউপি সদস্যসহ নিহত ৩

বিরলের রঘুনাথপুর চেয়ারম্যান মোড়ে আসলে প্রাইভেটকারের জ্বালানি শেষ হয়ে যায়। এরপর ওসমান ও তামিম দেড় কিলোমিটার দূরে একটি পাম্প থেকে তেল কিনেন

আপডেট : ১৬ মে ২০২২, ১১:০৪ এএম

দিনাজপুরের বিরল উপজেলার রঘুনাথপুর চেয়ারম্যান রোডে ট্রাকচাপায় ইউপি সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। তারা তিনজনই মোটরসাইকেলে করে রঘুনাথপুরের দিকে যাচ্ছিলেন। ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন বিরল মংগলপুর ফাঁড়ির ইনচার্জ হাফিজ মোহাম্মদ রায়হান।

রবিবার (১৫ মে) রাত ১২টার পর বিরল উপজেলার রঘুনাথপুর চেয়ারম্যান মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার আটগাঁও ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের রাকিব হাসান চৌধুরী (৪৪), ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার ভাংবাড়ি গ্রামের ওসমান গনির ছেলে সাদ বিন ওসমান (২৪) এবং একই গ্রামের নহের আলমের ছেলে তামিম ইকবাল (২৫)।

স্থানীয়দের বরাত দিয়ে বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম জানান, রাতে একটি প্রাইভেটকারেচালক রিয়াজুল ইসলাম, সাদ বিন ওসমান, তার মা জরিনা বেগম ও তামিম ইসলাম দিনাজপুর শহর থেকে রানীশংকৈলের ভাংবাড়ী গ্রামের দিকে যাচ্ছিলেন। বিরলের রঘুনাথপুর চেয়ারম্যান মোড়ে আসলে প্রাইভেটকারের জ্বালানি শেষ হয়ে যায়। এরপর ওসমান ও তামিম দেড় কিলোমিটার দূরে একটি পাম্প থেকে তেল কিনেন। কোনো যানবাহন না পেয়ে তারা দাঁড়িয়ে ছিলেন। এ সময় ইউপি সদস্য রাকিব হাসান তার মোটরসাইকেল নিয়ে মঙ্গলপুর বাজারের দিকে আসছিলেন। পরে তিনি মোটরসাইকেলে ওসমান ও তামিম ইসলামকে নিয়ে চেয়ারম্যান মোড়ে নামানোর জন্য রঘুনাথপুরের উদ্দেশে রওনা দেন। চেয়ারম্যান মোড় থেকে ৫০০ গজ দূরে পেছন দিক থেকে আসা একটি ধানবোঝাই ট্রাক তাদের পিষ্ট করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে।

বিরল মংগলপুর ফাঁড়ির ইনচার্জ হাফিজ মোহাম্মদ রায়হান জানান, কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় বিরল মঙ্গলপুর পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

About

Popular Links