Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি ভবন থেকে লাফিয়ে শিক্ষার্থীর ‘আত্মহত্যা’

মানসিক যন্ত্রণা থেকে ওই শিক্ষার্থী আত্মহননের পথ বেছে নিতে পারেন বলে ধারণা শিক্ষকদের

আপডেট : ১৯ মে ২০২২, ০১:১০ পিএম

রাজধানীর গ্রীনরোডে এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির সাত তলা ভবন থেকে লাফিয়ে ইমাম হোসেন (২৩) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। তিনি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষ প্রথম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি ভোলার লালমোহন উপজেলায়।

বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৮টায় এ ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের শিক্ষক (অ্যাকাডেমিক অ্যাডভাইজার) নাদিম আহমেদ জানান, আজ সকাল ১০টায় ইমাম হোসেনের প্রথম সেমিস্টারের পরীক্ষা ছিল। সে সকাল সাড়ে ৭টার দিকে পূর্ব রাজাবাজারের বাসা থেকে বিশ্ববিদ্যালয়ে চলে আসে।

পরিচ্ছন্নতাকর্মী এবং দারোয়ানরা তাকে বিশ্ববিদ্যালয়ে ঢুকতে দেখেছেন। বিশ্ববিদ্যালয়ের আসার কিছুক্ষণ পরেই ছাদ থেকে তাকে নিচে পড়তে দেখা যায়।

প্রত্যক্ষদর্শীরা তাকে স্থানীয় কম্ফোর্ট হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে সকাল সাড়ে ৯টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাদিম আহমেদ আরও বলেন, সে বেশ কিছুদিন ধরে একটু অন্যমনস্ক ছিল। কারও সঙ্গে তেমন কথা বলত না। একাকী থাকত। কোনো মানসিক যন্ত্রণা থেকে ঘটনাটি ঘটিতে পারে। তার স্বজন বা নিকটাত্মীয়রা এলে বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

About

Popular Links