Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

জাবি ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণ, নিউমার্কেটের দুই কর্মচারী গ্রেপ্তার

গত শুক্রবার সাভারের মেস্ট্রো নামের একটি দোকানে এ ঘটনা ঘটে

আপডেট : ২২ মে ২০২২, ০৫:৫৭ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দুই ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ ও দোকানের শাটার বন্ধ করে যৌন হয়রানির চেষ্টা করার অভিযোগ উঠেছে সাভার নিউমার্কেটের দুই দোকান কর্মচারীর বিরুদ্ধে।

এ ঘটনায় রবিবার (২২ মে) সাভার নিউ মার্কেটের মেস্ট্রো নামের এক দোকানের দুই কর্মচারীকে গ্রেপ্তার করে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

অভিযুক্তরা হলেন- শাহীন (২৭) ও সাইফুল ইসলাম (২৪)।

ভুক্তভোগী দুই ছাত্রী জানান, গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কেনাকাটার জন্য সাভার নিউমার্কেটের তৃতীয় তলায় মেস্ট্রো নামের দোকানটিকে যান তারা। এ সময় দোকানে দুই কর্মচারী শাহীন ও সাইফুল ছিলেন। তারা দুই ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ করতে থাকেন। এক পর্যায়ে দুই কর্মচারী দোকানের একটি শাটারও বন্ধ করে দেন। অন্য শাটারটি বন্ধ করার আগেই তারা চিৎকার শুরু করলে আশেপাশের দোকানদাররা সেখানে এগিয়ে এসে তাদের উদ্ধার করেন।

শিক্ষার্থীরা আরও জানান, যৌন হয়রানির উদ্দেশ্যে তাদের দুই জনকে দোকানের ভেতর রেখে শাটার বন্ধের চেষ্টা করা হচ্ছিল। এ ঘটনায় শপিংমল কর্তৃপক্ষও তাৎক্ষণিক কোনো ব্যবস্থা নেয়নি।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুল ইসলাম বলেন, জাবির দুই শিক্ষার্থীকে দোকানের ভেতর আটকে রেখে দরজা বন্ধের চেষ্টা ও অশালীন আচরণ করার অভিযোগে দুই কর্মচারীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের দুজনকে দুপুরে আদলতে পাঠানো হয়েছে।

তবে, এ বিষয়ে সাভার নিউমার্কেটের মহাব্যবস্থাপক (জিএম) মামুনের মোবাইল ফোনে কল করা হলেও নম্বরটি বন্ধ পাওয়া যায়।

About

Popular Links