Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

চুয়াডাঙ্গায় প্রেমিকাকে ভিডিও কলে রেখে যুবকের `আত্মহত্যা'

আত্মহত্যা করা যুবক চুয়াডাঙ্গা সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন, পাশাপাশি তিনি বেসরকারি স্বাস্থ্যসেবা কেন্দ্রে এক্সরে বিভাগে কর্মরত ছিলেন।

আপডেট : ২৫ মে ২০২২, ০১:১৩ পিএম

চুয়াডাঙ্গায় প্রেমিকাকে ভিডিও কলে রেখে ফজলে রাব্বি সোলাইমান (২৪) নামে এক যুবক ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (২৪ মে) দিবাগত রাত ২টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকায় এ ঘটনা ঘটে। 

ফজলে রাব্বি সোলাইমান চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালমারি গ্রামের টুলু মিয়ার ছেলে। তিনি চুয়াডাঙ্গা সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। পাশাপাশি বেসরকারি স্বাস্থ্যসেবা কেন্দ্র সনো সেন্টারে এক্সরে বিভাগে কর্মরত ছিলেন।

ফজলে রাব্ব্রির পরিবারের সদস্যরা বলেন, “মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে অজ্ঞাত এক নারী আমাদের ফোন করে জানায় রাব্বি ফাঁস দিয়েছে, তাড়াতাড়ি তার ঘরে যান। আমরা গিয়ে দেখি তার ঘরের দরজা বন্ধ। প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে রাব্বিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে জানতে পারি, প্রেমিকার সঙ্গে মনোমালিন্যের কারণে ভিডিও কলে সে আত্মহত্যা করে।”

স্থানীয়রা জানান, রাব্বি খুব ধার্মিক প্রকৃতির ছেলে ছিল। সপ্তাহে দুদিন রোজা রাখত। মঙ্গলবারেও রোজা রেখেছিল। কোনো মেয়ের সঙ্গে তার সম্পর্ক আছে বলে আগে কখনও কিছু শোনা যায়নি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, “রাত ২টার দিকে ফজলে রাব্বি নামের ওই যুবককে তার পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে আসেন। পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করা হয়। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়।”

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ বলেন, “ভিডিও কলে কথা বলার সময় যুবক গলায় ফাঁস দিয়েছে বলে জেনেছি। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।”

About

Popular Links