Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

জন্মদিনের দাওয়াতের কথা বলে সাভারে তরুণীকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ১

ব্যক্তিগত সম্পর্কের সূত্রে মামলার প্রধান আসামি বন্ধুর ছেলের জন্মদিনের কথা বলে ওই তরুণীকে দাওয়াত দেন

আপডেট : ২৫ মে ২০২২, ০৫:৩৫ পিএম

সাভারে জন্মদিনের দাওয়াতের কথা বলে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিউল ইসলাম ওরফে রবি (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে গতকাল মঙ্গলবার (২৪ মে) দিবাগত রাতে ভুক্তভোগী তরুণী সাভার মডেল থানায় চারজনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাতনামা দুই থেকে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলায় অন্য আসামিরা হলেন- শহীদুল ইসলাম (২৭), মনির হোসেন (৪০) ও রবিন (২৭)।

গ্রেপ্তার রবিউল ইসলাম ওরফে রবি নওগাঁর বাসিন্দা। তিনি সাভারের একটি এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন। 

এজাহারে উল্লেখ করা হয়েছে, গত সোমবার (২৩ মে) রাতে জন্মদিনের দাওয়াতের কথা বলে ভুক্তভোগীকে ডেকে নিয়ে অভিযুক্তরা ধর্ষণ করেন।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে জানান, ভুক্তভোগী তরুণী সাভারে ভাড়া বাড়িতে থাকতেন। সোমবার রাতে ব্যক্তিগত সম্পর্কের সূত্রে মামলার প্রধান আসামি রবিউল বন্ধুর ছেলের জন্মদিনের কথা বলে ওই তরুণীকে দাওয়াত দেন। পরে কৌশলে একটি বাড়িতে নিয়ে রবিউলসহ তার ছয় সহযোগী ওই তরুণীকে ধর্ষণ করেন। 

তিনি আরও জানান, পরে মঙ্গলবার রাতে ওই তরুণী অভিযুক্তদের আসামি করে সাভার থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর রাতেই ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে রবিউল ইসলামকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রবিউল ইসলামকে বুধবার (২৫ মে) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

ওসি বলেন, ‘‘মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।’’

 

About

Popular Links