Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজবাড়ীতে সড়কে ত্রিমুখী সংঘর্ষে ৭ জনের মৃত্যু

এ দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন

আপডেট : ০১ জুন ২০২২, ০৩:৪১ পিএম

রাজবাড়ীর কালুখালিতে প্রাইভেটকার, ট্রাক ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (১ জুন) সকাল ৯টার দিকে উপজেলার চাঁদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন—পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের অটোরিকশাচালক মো. নাসির (৩৫), নয়ন (৯), ইউসুফ (৬), মরিয়ম (৪০), মর্জিনা (৪০), শিলা (২০) ও মশিরন বিবি (৬০)। তারা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।

আহতরা কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান ওসি ।

তিনি বলেন,  “দুর্ঘটনাস্থলেই তিনজন মারা গেছেন। হাসপাতালে নেওয়ার পর পথে আরও চারজন মারা যান। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।’ 

প্রাইভেটকারের যাত্রী সঞ্জু সরকার বলেন, ‌“কুষ্টিয়া থেকে ঢাকার দিকে ফিরছিলাম। আমার গাড়ি কালুখালী এলাকায় অটোরিকশার পেছনে ছিল। সকাল ৯টার দিকে বিপরীত দিক থেকে একটি দ্রুতগতির ট্রাক আসে। অটোরিকশার ট্রাকটিকে সাইড দেয়। এ সময় ট্রাকটি অটোরিকশার সামনে ধাক্কা দেয়। এতে অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। এ সময় আমার গাড়ির চালক ডান দিকে বের হওয়ার চেষ্টা করেন। ট্রাকটি ডান দিকে চলে আসায় গাড়ির সামনের কিছু অংশ ট্রাকের নিচে ঢুকে যায়। তবে আমাদের তেমন কোনও ক্ষতি হয়নি।”

About

Popular Links