Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

অভিনেত্রী শাওনের মায়ের বাসায় অগ্নিকাণ্ড

যে ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে, সেখানে শাওন সন্তানদের নিয়ে থাকতেন 

আপডেট : ০৯ জুন ২০২২, ০৬:৪৮ পিএম

প্রয়াত জনপ্রিয় লেখক-নির্মাতা হুমায়ূন আহমেদের স্ত্রী ও অভিনেত্রী মেহের আফরোজ শাওনের মায়ের বাসায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৯ জুন) ভোরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

তবে এ ঘটনায় কেউ হতাহত হননি। শাওনের ধারণা, শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রের (এসি) বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে মেহের আফরোজ শাওন নিজেই এ কথা জানিয়েছেন। পোস্টে আগুনে ক্ষতিগ্রস্ত বাসার রুমটির পাঁচটি ছবি ও একটি ভিডিও প্রকাশ করেন শাওন। গা শিউরে ওঠার মতো সবচেয়ে ভয়াবহ বিষয়টি হলো, ওই রুমটিতেই শাওন সন্তানদের নিয়ে থাকতেন।

মেহের আফরোজ শাওন ফেসবুকে বলেন, “আজ ভোর পাঁচটায় গুলশান-১ এ আমার মায়ের বাসায়, আমার রুমের এসির বিস্ফোরণ হয়ে ভয়াবহভাবে আগুন ধরে গিয়েছিল। ফায়ার সার্ভিসের দুটি টিমের প্রচেষ্টায় সে আগুন নেভানো সম্ভব হয়েছে। বাসার কারও কোনো শারীরিক ক্ষতি হয়নি, তবে মানসিকভাবে সবাই বিপর্যস্ত। আর আমার ঘরের পর্দা, বই, খাটসহ সব পুড়ে গেছে।”

এ অভিনেত্রী বলেন, “মাত্র কদিন আগেই নানাবাড়িতে বেড়াতে গিয়ে ছোট পুত্র নিনিত একাই ওই ঘরে থেকেছে! আর পুত্রদ্বয়সহ আমি গেলে তো ও ঘরেই থাকি! আজ আমরা ওখানে থাকলে যে কী হতো এই ভেবে এখনো শিউরে উঠছি!”

সবশেষে তিনি বলেন, “সবাই জানতে চাইছেন, তাই বলছি। ঘরের মেঝেতে অনেক দিনের পুরোনো রান্নার খালা ঘুমাচ্ছিলেন। তিনিই প্রথম শব্দ শোনেন এবং আগুন দেখতে পান। তিনি বলেছেন এসি ছাড়া হয়নি। যদিও ফায়ার সার্ভিসের লোক জানিয়েছেন এসির সুইচ অন ছিল! ধারণা করা যাচ্ছে ভোরের দিকে গরম সহ্য করতে না পেরে হয়তো রান্নার খালাই এসি ছেড়েছিলেন।”


About

Popular Links