Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফরিদপুর থেকে উধাও হওয়া বাস ঝিনাইদহে উদ্ধার

ঝিনাইদহ জেলার কোর্ট চাঁদপুর উপজেলার তালশা নামক স্থান থেকে পরিত্যক্ত অবস্থায় বাসটি উদ্ধার করা হয়

আপডেট : ১৩ জুন ২০২২, ০১:৪০ পিএম

রাতের আঁধারে ফরিদপুরে বাস টার্মিনাল থেকে উধাও হয়ে যাওয়া “প্রিয়াঙ্কা” নামের যাত্রীবাহী বাসটি উদ্ধার করা হয়েছে। তবে বাসের সঙ্গে নিখোঁজ হওয়া চালকের সহকারীর সন্ধান এখনও পাওয়া যায়নি।

রবিবার (১৩ জুন) ভোর ৫টার দিকে ঝিনাইদহ জেলার কোর্ট চাঁদপুর উপজেলার তালশা নামক স্থান থেকে পরিত্যক্ত অবস্থায় বাসটি উদ্ধার করা হয়।

তবে ওই বাস থেকে ব্যাটারিসহ আনুমানিক ২০ হাজার টাকার মালামাল খোয়া গেছে বলে বাসটির মালিক মো. আনিচুর রহমান।

এর আগে, শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় ফরিদপুর জেলা বাস টার্মিনালে রাখা ওই বাসটি উধাও হয়ে যায়। বাসে থাকা চালকের সহকারীকেও খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় ১১ জুন ফরিদপুর কোতোয়ালী থানায় বাসটির চালকের সহকারী ছলেমান মণ্ডলের (২২) নাম উল্লেখ করে মামলা দায়ের করেন ওই বাসের মালিক।

আনিচুর রহমান ঢাকা ট্রিবিউনকে বলেন, “আমার গাড়িটি জেলার লোকাল রুটে চলাচল করে। মধুখালি উপজেলার কামারখালী থেকে ছেড়ে এসে শুক্রবার বিকেল ৫টা ২৭ মিনিটে ফরিদপুর বাস টার্মিনালে আসে। প্রতিদিনের ন্যায় রাতে বাসটি টার্মিনালে রাখা হয়। রাতে বাসের মধ্যে চালকের সহকারী ছলেমান ছিলেন।”

তিনি আরও বলেন, “সকালে বাস টার্মিনালে এসে গাড়িটিকে আর পাওয়া যায়নি। ছলেমানও উধাও, তার মোবাইলটিও বন্ধ পাওয়া যাচ্ছে।”

মো. আনিচুর রহমান আরও জানান, শনিবার ছলেমানের বাবা ও মাকে ফরিদপুর কোতোয়ালী থানায় ডেকে আনা হয়। পরে ছলেমান অজ্ঞাতস্থান থেকে জানান, বাসটি ঝিনাইদহের কোর্ট চাঁদপুর এলাকার তালশায় রয়েছে। পরে পরিবহন শ্রমিকের সহায়তায় বাসটির লোকেশন শনাক্ত করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল ঢাকা ট্রিউবিউনকে বলেন, “ফরিদপুর বাস টার্মিনাল থেকে সহকারীসহ উধাও হওয়া বাসটি কোর্ট চাঁদপুর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত ওই বাসের সহকারীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।”


About

Popular Links